ছাত্রদলের কাউন্সিল

মনোনয়ন ফরম জমা দিয়েছেন যারা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ৮:৪৬ | সর্বশেষ আপডেট: ৮:৪৬
আসন্ন কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিল উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দেয়ার আজ মঙ্গলবার ছিল শেষ দিন। সোমবার ফরম জমা দেন চার জন। আর আজ জমা দেন ৭০ জন।  এরমধ্যে সভাপতি পদে ফরম জমা দিয়েছেন ২৭ জন আর সাধারণ সম্পাদক পদে জমা দিয়েছেন ৪৭ জন। মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী। তিনি বলেন, এখন পর্যন্ত ৭৪জন ফরম জমা দিয়েছেন। আরো দুই একজন জমা দেয়ার সম্ভাবনা রয়েছে। তারা রাস্তায় জ্যামে আটকে আছেন বলে আমাকে জানিয়েছেন।  

সভাপতি পদে প্রার্থী যারা
হাফিজুর রহমান, কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সাজিদ হাসান বাবু, আল মেহেদী তালুকদার, আজিম উদ্দিন মেরাজ, মো. ইলিয়াস, মাহমুদুল হাসান বাপ্পী, তানভীর রেজা রুবেল, মো. এরশাদ খান, এবিএম মাহমুদ আলম, মো. আসাদুল আলম টিটু, এম আরজ আলী শান্ত, মো. সুরুজ মন্ডল, মো. আবদুল মাজেদ, মাইনুল ইসলাম, মো. ফজলুর রহমান, আশরাফুল আলম ফকির লিংকন, মুহাম্মদ ফজলুল হক নিরব, আরাফাত বিল্লাহ খান, এসএম আল আমিন, মো. জুয়েল মৃধা, আবদুল হান্নান, মো. শামীম হোসেন, মো. মামুন খান, এসএএম আমিরুল ইসলাম, সুলায়মান হোসাইন ও আল আমিন কাউছার।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী যারা
আমিনুর রহমান আমিন, ইকবাল হাসান শ্যামল, সাইফ মাহমুদ জুয়েল হাওলাদার, মোহাম্মদ কারীমুল হাই নাঈম, শাহনেওয়াজ, মোস্তাফিজুর রহমান, রিয়াজ মোহাম্মদ ইকবাল হোসাইন, মো. ওমর ফারুক শাকিল চৌধুরী, সিরাজুল ইসলাম, সাজ্জাদ হোসেন রুবেল, মশিউর রহমান রনি, আবদুল মান্নান, নাদিয়া পাঠান পাপন, এবিএম বাকির জুয়েল, মিজানুর রহমান শরীফ, মো. ওমর ফারুক, মো. হাসান(তানজিল হাসান), মো. আলাউদ্দিন খান, রাশেদ ইকবাল খান, ইমদাদুল হক মজুমদার, মো. নাইম হাসান, কেএম সাখাওয়াত হোসেন, এএএম ইয়াহইয়া, ডালিয়া রহমান, সোহেল রানা, মো. মহিনউদ্দীন রাজু, আরিফুল হক, মো. রাকিবুল ইসলাম রাকিব, মো. আসাদুজ্জামান রিংকু, মো. আবুল বাশার, মো. মিজানুর রহমান সজীব, মো. জুলহাস উদ্দিন, মো. মিজানুর রহমান, মো. জাকিরুল ইসলাম জাকির, সাদিকুর রহমান সাদিক, আবদুল মোমেন মিয়া, কাজী মাজাহারুল ইসলাম, আজিজুল হক সোহেল, শেখ মো. মশিউর, মো. জামিল হোসেন, শেখ আবু তাহের, মো. তবিবুর রহমান সাগর, মাজেদুল ইসলাম, মাহমুদুল আলম শাহিন, মো. জোবায়ের আল মাহমুদ রিজভী, নাজমুল হক হাবীব, জহিরুল ইসলাম (দিপু পাটোয়ারি), আনিসুর রহমান সুমন, এমএম বাবুল আক্তার শান্ত ও মুন্সি আনিসুর রহমান।

এর আগে দুই পদের জন্য ১১০ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরমধ্যে সভাপতি প্রার্থী ছিলেন ৪২ ও সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৬৮ জন।

তফসিল অনুযায়ী, ১৭ ও ১৮ই আগস্ট ছিলো সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণের দিন। ফরম জমা দেওয়ার ধার্য্যকৃত দিন ১৯ ও ২০শে আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১শে আগস্ট। ২২ থেকে ২৬শে আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আগামী ২রা সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ই সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন।
১৪ই সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে। এর মাধ্যমে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড

বশেমুরবিপ্রবি’র ভিসির পদত্যাগ দাবি ভিপি নুরের

দুর্নীতির দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল

শামীম ১০ দিনের রিমান্ডে

কলাবাগানের ফিরোজ ১০ দিনের রিমান্ডে

আফগানিস্তানকে ১৩৮ রানে আটকে দিলো বাংলাদেশ

শ্রীলঙ্কাকে উড়িয়ে মিশন শুরু বাংলাদেশের

‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’

বরিশালে ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

উদ্ভট নেশা যুবতীর

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার

সঙ্গীত শিল্পী পারভেজ রবকে চাপা দেয়া বাসচালক-সহকারি গ্রেপ্তার

মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি

এপস্টেইন যেভাবে ধর্ষণ করে আমাকে

সড়ক দুর্ঘটনায় কটিয়াদী যুবদল সভাপতি নিহত

সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে