ছাত্রদলের কাউন্সিল

মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৭৪জন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৬:৩৬
আসন্ন কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিল উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দেয়ার আজ মঙ্গলবার ছিল শেষ দিন। সোমবার ফরম জমা দেন চার জন। আর আজ জমা দেন ৭০ জন।  এরমধ্যে সভাপতি পদে ফরম জমা দিয়েছেন ২৭ জন আর সাধারণ সম্পাদক পদে জমা দিয়েছেন ৪৭ জন। মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী। তিনি বলেন, এখন পর্যন্ত ৭৪জন ফরম জমা দিয়েছেন। আরো দুই একজন জমা দেয়ার সম্ভাবনা রয়েছে। তারা রাস্তায় জ্যামে আটকে আছেন বলে আমাকে জানিয়েছেন।  
সভাপতি পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন, আল মেহেদী তালুকদার, কাজী রওনক ইসলাম শ্রাবণ, হাফিজুর রহমান, আসাদুল আলম টিটু, সাজিদ হাসান বাবু, মোহাম্মদ এরশাদ খান, মো. মামুন খান, আশরাফুল আলম ফকির লিংকন, প্রমুখ।
সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আমিনুর রহমান আমিন, কারীমুল হাই নাঈম, সাঈফ মোহাম্মদ জুয়েল, শাহনেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল, মশিউর রহমান রনি, তানজিল হাসান, আব্দুল মোমেন মিয়া, নাদিয়া পাঠান পাপন, ডালিয়া রহমান প্রমুখ।
এর আগে দুই পদের জন্য ১১০ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরমধ্যে সভাপতি প্রার্থী ছিলেন ৪২ ও সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৬৮ জন।
তফসিল অনুযায়ী, ১৭ ও ১৮ই আগস্ট ছিলো সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণের দিন। ফরম জমা দেওয়ার ধার্য্যকৃত দিন ১৯ ও ২০শে আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১শে আগস্ট। ২২ থেকে ২৬শে আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আগামী ২রা সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ই সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন।
১৪ই সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে। এর মাধ্যমে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃমাহমুদ ভুইয়া

২০১৯-০৮-২০ ০৬:২৬:১৯

বিবাহিত বাদ দিলে ভালো হয়

Sanoyar

২০১৯-০৮-২০ ০৬:১৩:০৩

Jailer Tala Venge Netrike Mukto Korte Hobe Jcd Er Sobaike

আপনার মতামত দিন

বদলে গেল ক্লাবপাড়ার দৃশ্যপট, তবে

তদন্তের জালে ছাত্রলীগের শতাধিক নেতা

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান সভাপতি গ্রেপ্তার

পিয়াজের দাম কমছেই না

ছাত্র রাজনীতির ইতিবাচক পরিবর্তন দেখছি না

দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

৪ খুঁটির মূল্য দেড় লক্ষাধিক টাকা

নজরদারিতে আওয়ামী লীগের অনেক নেতা

যুবলীগ কইরা মাতব্বরি করবেন ওই দিন শেষ

ভুটানের জালে তিন গোল বাংলাদেশের

সিলেট চেম্বার নির্বাচন নিয়ে মর্যাদার লড়াই

২৪ ঘণ্টায় নতুন ডেঙ্গু রোগী ভর্তি ৫০৮ জন

কমিশন কেলেঙ্কারিতে একা হয়ে পড়েছেন জাবি ভিসি

খালেদ মাহমুদকে যুবলীগ থেকে বহিষ্কার

মিন্নির আলোচিত সেই জবানবন্দি