ময়মনসিংহে যাত্রীদের অতিরিক্ত বাসভাড়া ফেরত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১১ আগস্ট ২০১৯, রোববার
যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ময়মনসিংহের পাটগুদাম ব্রিজ বাসস্ট্যান্ড থেকে যাত্রীদের কাছ আদায়কৃত অতিরিক্ত বাসভাড়া ফেরত দিয়েছে। বাসস্ট্যান্ডে অতিরিক্ত বাস ভাড়া আদায় অভিযোগ পাওয়ার পর ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার জন্য নির্দেশ দেন। জেলা প্রশাসকের নির্দেশে ময়মনসিংহের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমানের  নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় র?্যাবের-১৪ এর এএসপি তাওফিকসহ তার টিম উপস্থিত ছিলেন এবং সার্বিক সহযোগিতায় দেন।
এসময় বিভিন্ন জেলা ও উপজেলার গন্তব্যের উদ্দেশ্য ছেড়ে যাওয়া বাসে যাত্রী সেজে টিকিট কিনতে গিয়ে টিকিটের মূল্যবৃদ্ধি অভিযোগের সত্যতা পাওয়াসহ নানা অনিয়মের পরিলক্ষিত হয়। তাৎক্ষণিকভাবে মালিক সমিতির প্রতিনিধিদের ডেকে বাসের ভাড়া যাত্রীদের অতিরিক্ত ভাড়া ফেরত প্রদান করা হয়।
জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে ও শহর গুরুত্বপূর্ণ সড়ক যানজটমুক্ত রাখতে পূর্বপরিকল্পনা গ্রহণ করি।
 সেই অনুযায়ী কাজ করি এবং অতিরিক্ত ভাড়া আদায় বন্ধসহ যাত্রী সেবা নিশ্চিত করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করি। উল্লেখ্য, জেলা পুলিশ প্রশাসন যানজট নিরসনে ও অতিরিক্ত ভাড়া আদায় বন্ধসহ আইনশৃঙ্খলা রক্ষায় প্রশংসনীয় ভূমিকা রাখছেন।।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পর্নো জগতের ফাঁদ

ম্যানচেস্টার ইউনাইটেডের হার

তৃতী ম্যাচে এসে চেলসির প্রথম জয়

ইতালি, ইউরোপীয় রাজনীতির ড্রামা কুইন

রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে

‘নারী কেলেঙ্কারি’ জামালপুরের ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে

ডেঙ্গুতে আরো চার জনের মৃত্যু

যুবলীগ নেতা হত্যার আসামি দুই রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গ্রুপ দ্বন্দ্বে ১১ বছরে ২০ খুন

মিয়ানমারের কাছে সরকার নতি স্বীকার করেছে: ফখরুল

কুঁড়েঘরের মোজাফফরকে শেষ বিদায়

সেতুর রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৯

সাড়ে ৪ হাজার কোটি টাকার ভ্যাট ফাঁকি

বিদেশমুখী তারুণ্য

পুকুর গিলে খেয়েছেন সেটেলমেন্ট আর পরিবেশ কর্মকর্তা

নেতৃত্বে পরিবর্তনের দাবি সিপিআইএমে