ট্রান্সফার :বার্সেলোনায় আসতে পারেন যারা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ জুলাই ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৩৯
এরইমধ্যে প্রাক-মৌসুমের অনুশীলন শুরু করে দিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। দলে যোগ দিতে শুরু করেছেন আরনেস্তো ভালভারদের শিষ্যরা। ট্রান্সফার মৌসুমও প্রায় শেষের দিকে চলে এসেছে। তবে এখনো স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা তাদের কাঙ্খিত সব খেলোয়াড়দের দলে ভেড়াতে পারেনি।

এখনো তাদের টার্গেটে আছে বেশ কয়েকজন খেলোয়াড়। যাদের মধ্যে আছে নেইমার জুনিয়র, লউতারো মার্টিনেজের মতো বড় নামও। এছাড়াও কিছু তরুণ আছে তাদের টার্গেটে। যাদের হয়তো সামনে বার্সার জার্সিতে দেখা যেতে পারে।
এদের মধ্যে সবার উপরে আছে নেইমার জুনিয়রের নাম। ইতোমধ্যেই পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন নেইমার। এ তারকার দিকে নজর আছে বার্সার। নেইমার রাজি তার আগের ক্লাবে ফিরতে। তবে পিএসজি এই তারকার জন্য আজব বায়না ধরেছে। শোনা যাচ্ছে বার্সা থেকে দুজন খেলোয়াড় ও ৪০ মিলিয়ন দিয়ে নেইমারকে আনার প্রচেষ্টা চলছে।
লউতারো মার্টিনেজও আসতে পারেন বার্সেলোনায়। মূলত নেইমারের বদলি হিসেবে তাকে চিন্তা করছে বার্সা। আর্জেন্টাইন এই উঠতি তারকা এখন খেলেন ইন্টার মিলানে। খুব শিগগিরই তার জন্য ১০০ মিলিয়নের প্রস্তাব দিতে পারে কাতালানরা।

জুনিয়র ফিরপো রিয়াল বেতিসের এই তরুণকে জর্দি আলবার ব্যাকআপ হিসেবে দলে চায় বার্সা। তবে ঝামেলা বেধেছে মেসি তাকে দলে চাচ্ছেন না। এর কারণ মেসিকে নিয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কুরুচিকর পোস্ট দিয়েছিলেন।

রদ্রিগো মরেনোকে অনেকদিন ধরেই কেনার চেষ্টা করে আসছে বার্সা। তবে ভ্যালেন্সিয়া তাকে কোনোমতেই ছাড়তে রাজি নয়। শোনা যাচ্ছে এই ডিফেন্ডারকে যে কোনো মূল্যে দলে চাচ্ছে কাতালানরা।
এছাড়াও আর ফিলিপ লুইস, ক্রিস্টিয়ান স্তুয়ানি, রাফায়েল গুয়েইরো, ডেভিড আলাবা আছে বার্সার টার্গেটে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘ভারত যুদ্ধ চাপিয়ে দিলে শেষ করবে পাকিস্তান’

বাহরাইনেও সম্মানিত মোদি

যে কারণে সরানো হবে ইন্দোনেশিয়ার রাজধানী

বিশ্বজুড়ে বাড়ছে ফ্রিল্যান্স মার্কেট, বাংলাদেশ ৮ম

মাদারীপুরে ডেঙ্গুতে আরও এক নারীর মৃত্যু

কক্সবাজারে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

পদ্মায় যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

‘কারো প্রতি আমার কোনো রাগ নেই’

পর্নো জগতের ফাঁদ

ম্যানচেস্টার ইউনাইটেডের হার

তৃতী ম্যাচে এসে চেলসির প্রথম জয়

সময় কাটছে গলফের মাঠে, বইয়ের কোর্টে

ইতালি, ইউরোপীয় রাজনীতির ড্রামা কুইন

রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে

‘নারী কেলেঙ্কারি’ জামালপুরের ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে

ডেঙ্গুতে আরো চার জনের মৃত্যু