জাপায় কোনো বিভেদ নেই: জিএম কাদের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০১৯, শনিবার, ২:৫০ | সর্বশেষ আপডেট: ৪:৪০
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাপায় রাজনীতিতে কোনো বিভেদ এবং বিশৃঙ্খলা নেই। পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টির সকল কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে এবং সকল রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে।

শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বন্যার্তদের সাহায্যে কর্মসূচি গ্রহণের উদ্দেশ্যে পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা শেষে তিনি এসব কথা বলেন ।

জিএম কাদের বলেন, দেশের প্রতিটি দূর্যোগে হুসেইন মুহম্মদ এরশাদ দূর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে যেতেন। বুক সমান পানিতে নেমেও তিনি ত্রাণ বিতরণ করেছেন। আমরা তার আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসূরি হিসেবে বিপদ-আপদে গণমানুষের পাশে থেকে আমরা তার রাজনীতি আরো এগিয়ে নিতে চাই। আমরা কাজের মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি সাধারণ মানুষের সামনে জীবন্ত করে রাখবো ।

জাপা চেয়ারম্যান আরো বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪ থেকে ৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। আমরা এরশাদকে অনুসরণ করে গণমানুষের ভালোবাসায় রাজনীতি করতে চাই ।

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, দেশের অধিকাংশ এলাকা বন্যায় প্লাবিত। আমরা ত্রাণ বিতরণ করে দূর্গত মানুষের পাশে থাকবো। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করবো।
এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট সালমা ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, সোলায়মান আলম শেঠ, সাইফুদ্দিন আহমেদ মিলন, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, আলমগীর সিকদার লোটন, আব্দুস সাত্তার মিয়া, জাফর ইকবাল সিদ্দিকী, নাজমা আখতার, সৈয়দ দিদার বখত, এমরান হোসেন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিদাম্বরমকে রাতভর জেরা, আজ তোলা হবে আদালতে

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

কাশ্মীরে মানুষের ক্রোধের বিস্ফোরণ ঘটতে পারে

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হাইকোর্টের তিন বিচারপতিকে বিচারকার্য থেকে অব্যাহতি

কলকাতায় দুই বাংলাদেশি পর্যটকের মৃত্যুর জন্য ঘটনায় নাটকীয় মোড়

ডিবি’র সহকারী কমিশনারের ড্রয়ার থেকে ইয়াবা চুরি, কনস্টেবল কারাগারে

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মসজিদের ভেতরে ইমামের গলাকাটা লাশ

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৩

১৪০ কি.মি গতিতে গাড়ি চালালো ৮ বছর বয়সী বালক!

ভারতের নতুন কেবিনেট সচিব রাজীব গাউবা

প্রমাদ গুনছে ভারতের অন্য রাজ্যগুলোও

‘এটা আমার অভ্যাস হয়ে গেছে’

একজন পর্নো তারকার পরিণতি

ভারতের সাবেক অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই