বরগুনায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ৩

অনলাইন

বরগুনা প্রতিনিধি | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৬:৩৩
বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের ঘোপখালী গ্রামের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে বামনা থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় নাসির চৌকিদার, আনসার আলী হাওলাদার এবং  দুলাল চৌধুরীকে গ্রেপ্তার করে বামনা থানা পুলিশ। বুধবার বরগুনা আদালতে তাদের প্রেরণ করা হয়।

মামলা ও ঘটনার সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে এই প্রতিবন্ধি কিশোরীকে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত সোহাগ। পার্শবর্তী ঘরের লোকজন মেয়েটির চেঁচামেচি শুনে তাকে উদ্ধার করতে গেলে সে পালিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশী জানায়, ঘটনার পর সোহাগের বাবা আবদুল্লাহ স্থানীয় গ্রাম পুলিশ নাসির চৌকিদার, প্রতিবেশী মো. আনসার আলী ও দুলাল চৌধুরী কে ২০ হাজার টাকা দেয় ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য। পরে এই টাকা পুরোটাই আত্মসাৎ করে তারা।

প্রতিবন্ধী কিশোরীর পিতা জানায়, তার সংসার চলে ভিক্ষা করে। ঘটনার দিন সে ও তার স্ত্রী সকালে ঘর থেকে বেড়িয়ে যায় ভিক্ষা করার জন্য। বিকালে বাড়ীতে এসে প্রতিবেশীদের মাধ্যমে বিষয়টি শুনতে পায়। মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী বিধায় তার উপর ঘটে যাওয়া ঘটনাটি সঠিকভাবে বলতে পারছেনা।

বামনা থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, ভুক্তভোগী প্রতিবন্ধী কিশোরীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে বামনা থানায় মামলা দায়ের করেছেন। আমরা ৩জন আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিদাম্বরমকে রাতভর জেরা, আজ তোলা হবে আদালতে

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

কাশ্মীরে মানুষের ক্রোধের বিস্ফোরণ ঘটতে পারে

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হাইকোর্টের তিন বিচারপতিকে বিচারকার্য থেকে অব্যাহতি

কলকাতায় দুই বাংলাদেশি পর্যটকের মৃত্যুর জন্য ঘটনায় নাটকীয় মোড়

ডিবি’র সহকারী কমিশনারের ড্রয়ার থেকে ইয়াবা চুরি, কনস্টেবল কারাগারে

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মসজিদের ভেতরে ইমামের গলাকাটা লাশ

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৩

১৪০ কি.মি গতিতে গাড়ি চালালো ৮ বছর বয়সী বালক!

ভারতের নতুন কেবিনেট সচিব রাজীব গাউবা

প্রমাদ গুনছে ভারতের অন্য রাজ্যগুলোও

‘এটা আমার অভ্যাস হয়ে গেছে’

একজন পর্নো তারকার পরিণতি

ভারতের সাবেক অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই