মিন্নি ৫ দিনের রিমান্ডে

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৪:২২ | সর্বশেষ আপডেট: ৪:৩৭
বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রাতে গ্রেপ্তারের পর আজ দুপুরে আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ড আবেদন করলে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এই আবেদন মঞ্জুর করেন।  মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির জানান, রিফাত শরীফ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদ করতে ১০দিনের রিমান্ড চাওয়া হয়। কিন্তু বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার সকালে নিজ বাসা থেকে বরগুনার পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে রাত সাড়ে ৯টার দিকে সংবাদ সম্মেলন করে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত মিন্নিকে জিজ্ঞাসাবাদ করা হয়। আট ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতার তথ্য পাওয়ার কথা জানিয়ে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সুলতান

২০১৯-০৭-১৭ ০৯:৩২:১৬

মহান আল্লাহ্ সব মিথ্যাবাঁদী, পতারক, ষড়যন্ত্রকারী ও জুলুম বাজদের বিপক্ষে অবস্থান নিবেন। ইন শা আল্লাহ্, ইন শা আল্লাহ্ই,ন শা আল্লাহ্

Murad H Milon

২০১৯-০৭-১৭ ০৪:৪২:১৬

Mr robin u r so kind. But u don't know the story of behind the scenes. This typeis of young lady is poisone of our society.....

সুলতান

২০১৯-০৭-১৭ ০৪:২৯:৩৪

আল্লাহ্ ভাল জানেন সব। আমি মনে করি সবই মিন্নির বিরুদ্ধে ষড়যন্ত্র? বাংলা দেশের অসৎ মিডিয়া, রাজনীতিবিধরা অসৎ আইন বিভাগ, ও অসৎ পুলিশের পক্ষে সব বেআইনি কাজ করা কোন বিষয়ই নয়।

Robin

২০১৯-০৭-১৭ ০৪:১০:৩৮

It's unfair, injustice to a helpless young widow, whose husband was murdered in front of her. We all have daughter, sister like her. All the arrangements have been made to convict her according to the wish of some powerful people.(ref. 16/17 July 2019, The Kaler Konto by Mostofa Kamal and many other honest journalists) We should support her morally, as we all are helpless to the powerful. May almighty Allah save her from this danger. Robin London. Uk.

আসাদুর

২০১৯-০৭-১৭ ০৩:৪৮:৩৪

এই ঘটনার মুল ভিলেন মিন্নিই। এখন রিমান্ডে এনে ওর গড-ফাদারদের কিভাবে বাচানো যায় সেই কৌশল প্রয়োগ করা হবে।

Raju

২০১৯-০৭-১৭ ১৬:৪৬:৩২

সোনার ময়না শেষ পর্যন্ত খাচায় ঢুকলেন! আশা করছি, জাতি ন্যায় বিচার পাবে।

Mohib

২০১৯-০৭-১৭ ০৩:৪৩:২১

একাই দুটি জীবন কেড়ে নিল।

আপনার মতামত দিন

ডেঙ্গুতে প্রাণ গেল আরেক মায়ের

ওরা যাবে কোথায়?

জয়শঙ্কর ঢাকায়

বঙ্গবন্ধু হত্যায় আওয়ামী লীগ নেতারাই জড়িত

২ ভারতীয় সেনাসহ নিহত ৪

দেড় মাসে স্বর্ণের দাম বাড়লো ৫ বার

মশক নিধনকর্মীদের দেখা মেলে কম

২০২৩ সালের মধ্যে সব প্রাথমিকে ‘স্কুল মিল’

চট্টগ্রামে কিশোরী ধর্ষণ, ভণ্ডপীর গ্রেপ্তার

গারো তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

কাঁচা চামড়া বেচা-কেনা শুরু

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সরকার পুনর্বাসন করবে- ওবায়দুল কাদের

গ্রাহক নয়, উবার পাঠাওকে ৫% ভ্যাট দিতে হবে- এনবিআর

ব্রিজ-কালভার্ট মেরামতে রেলওয়ের ব্যর্থতায় হাইকোর্টের রুল

পারভেজ পুলিশি রিমান্ডে

প্রতিষ্ঠাবার্ষিকীতে সারা দেশে র‌্যালি করবে বিএনপি