সরকার আইন-শৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ: সেলিমা রহমান

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৬:৫১
দেশের কোথাও কোনো নিরাপত্তা নেই, ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশঙ্কা, ধর্ষণ হওয়ার আশঙ্কা বলে মন্তব্য করেছেন বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী নবীন দলে উদ্দ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন।  তিনি বলেন, যে দেশে আদালতের খাস কামরায় খুন হয়, সেই দেশে কিভাবে নিরাপত্তা থাকতে পারে। এই সরকার আইন-শৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ ।

তিনি বলেন, এই ব্যর্থতার কারণ সরকার পুলিশ বাহিনীকে লোভ লালসার দিকে ঠেলে দিয়েছে। যার কারণে তারা জনগণের রক্ষা করার জন্য কাজ করে না। বিরোধী দলের বিরুদ্ধে লাঠিয়াল হয়ে যায় ।

সেলিমা রহমান বলেন,  ঢাল হয়ে এদের হাত থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করতে হবে। আমরা দলকে সংগঠিত করছি আন্দোলনের জন্য। আন্দোলনের মধ্য দিয়েই বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে ।কারণ তাকে জামিনে মুক্তি হতে দেবে না সরকার।

তিনি আরো বলেন,যখনই আমরা আন্দোলনের কথা বলি তখন এই অবৈধ সরকারের টনক নড়ে যার। এই সরকারের মন্ত্রীরা আবোলতাবোল কথা বলতে থাকে।

খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার মন্তব্য করে বিএনপির এই নেত্রী বলেন,  খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণ বিস্ফোরণ ঘটানো হবে।

তিনি আরো বলেন, এ সরকারের তথ্যমন্ত্রী বলেছেন বিএনপি নাকি ডিজিটাল বোঝেনা। বিএনপি ওই ডিজিটাল বুঝে না, যে ডিজিটালে শেয়ার বাজার, ব্যাংক লুটপাট করে, যে ডিজিটাল শিশু থেকে বয়স্ক মহিলা ধর্ষণের শিকার হয়, খুনের শিকার হয়। যে ডিজিটালে গণতন্ত্র থাকে না ।দেশের মানুষের ভোটের অধিকার থাকে না। সেই ডিজিটাল বিএনপির বুঝেনা।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, যুগ্ন সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, কৃষক দলের সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোয়াজ্জেম হোসেন সজীব

২০১৯-০৭-১৬ ১০:২৬:৫৭

তাহলে বিএনপি কি 2001_2006 সালে আইনশৃঙ্খলা রক্ষা করতে সফল হয়ে ছিলো?

Saif

২০১৯-০৭-১৬ ০৭:২১:৪৪

My dear Fukir Ma how was it during your time? Manab Zamin is a newspaper of yellow journalism.

Rashed

২০১৯-০৭-১৬ ০৫:৫৮:২৫

Apnara ki shafol silen. Kaw k dosh na dia nijera kisu Karun. First kivabe power e na theke jonogon er Jonno valo kaj kora jai sheta sheken.

আপনার মতামত দিন

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাসদস্য নিহত

ঈদে সড়কেই প্রাণ গেল ২২৪ জনের

রোহিঙ্গা প্রত্যাবাসন আদৌ শুরু হচ্ছে কি?

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

এখনো উচ্চ ঝুঁকি ২৪ ঘণ্টায় ১৭০৬ রোগী ভর্তি

পার্বত্য চট্টগ্রাম ভারতের অবিচ্ছেদ্য অংশ

ডেঙ্গুর প্রজননস্থলে কতটা যেতে পারছেন মশক নিধন কর্মীরা?

বৈঠকের পর চামড়া বিক্রিতে সম্মত আড়তদাররা

জনগণকে সতর্ক পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শ

ছিনতাইকারীর হাতে খুন হন কলেজছাত্র রাব্বী

শিক্ষিকাকে গণধর্ষণের পর হত্যা

শহিদুল আলমের মামলা স্থগিতই থাকবে

ডেঙ্গুর ভয়ে স্কুলে যাওয়া বন্ধ তবুও...

রক্ত পরীক্ষার রিপোর্ট নিয়ে ঢামেকে সংঘর্ষ, আহত ২৫

টার্গেট রাজনৈতিক সম্পর্ক দৃঢ়করণ

ইউজিসি প্রফেসর হলেন ডা. এবিএম আব্দুল্লাহ