সিলেটে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ জুলাই ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ৭:৫৬
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের গোয়ালগাঁও থেকে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সিলাম গোয়ালগাঁওয়ের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা আরো জানান, নিহত ওই যুবক সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামের আবদুল নুরের ছেলে কামরান আহমদ (২৬)। তিনি বুধবার নিখোঁজ হন। আর গতকাল সকালে তার বাড়ির পুকুরে লাশ ভেসে ওঠে। পরিবার সূত্র জানায়, বুধবার বিকালে কামরানের সঙ্গে কথা হয় তার ভাইয়ের। এরপর রাতে আর দেখা হয়নি।
পরদিন কামরানের কক্ষে গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর থেকে কামরান নিখোঁজ ছিলেন। গতকাল সকালে কামরানের লাশ তার নিজবাড়ির পুকুরে ভেসে ওঠে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়া হয়।

পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং স্থানীয়রা মিলে পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের মুখে, নাকে ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান নিহতের পরিবারের লোকজন। লাশটি উদ্ধারের পর এসএমপির মোগলাবাজার থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত জানান, গোয়ালগাঁওয়ে পুকুরে কামরান নামের এক যুবকের লাশ পাওয়া গেছে বলে তার কাছে সংবাদ আসে। তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে যান এবং তিনি ও স্থানীয়দের সামনে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করেন। এসএমপির মোগলাবাজার থানার ওসি মো. আখতার হোসেন জানান, সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামে নিজবাড়ির পুকুরে এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাওতালরা যেন নিজ ভূমে পরবাসী

দুই পরীক্ষায় ‘এ’ পেয়েছেন নুসরাত, সহপাঠীদের কান্না

পিএইচডি ডিগ্রি অর্জনের পথে মুশফিক!

বরগুনায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ৩

গোয়েন্দা সংস্থার পরিচয়ে সচিবালয়ে তদবির করতে গিয়ে ধরা

এইচএসসিতে ফেল করায় আত্মহত্যা

বিড়ালে খাওয়া খাবার খেলেন রোগী (ভিডিও)

ডেঙ্গু নিধনের ওষুধে ভোজাল কি না, তদন্তের নির্দেশ: হাইকোর্ট

এবার এইচএসসিও পাস করলেন সেই মা

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

এইচএসসিতে পাশের হারে দেশসেরা কুমিল্লা

মিন্নি ৫ দিনের রিমান্ডে

মিয়ানমারের শীর্ষ জেনারেলদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ

আদালতের নিরাপত্তায় কী ব্যবস্থা নেয়া হয়েছে

বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশের গ্রুপে ভারত

গাইবান্ধার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, ৪ উপজেলা বিচ্ছিন্ন