সিলেটে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ জুলাই ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ৭:৫৬
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের গোয়ালগাঁও থেকে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সিলাম গোয়ালগাঁওয়ের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা আরো জানান, নিহত ওই যুবক সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামের আবদুল নুরের ছেলে কামরান আহমদ (২৬)। তিনি বুধবার নিখোঁজ হন। আর গতকাল সকালে তার বাড়ির পুকুরে লাশ ভেসে ওঠে। পরিবার সূত্র জানায়, বুধবার বিকালে কামরানের সঙ্গে কথা হয় তার ভাইয়ের। এরপর রাতে আর দেখা হয়নি।
পরদিন কামরানের কক্ষে গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর থেকে কামরান নিখোঁজ ছিলেন। গতকাল সকালে কামরানের লাশ তার নিজবাড়ির পুকুরে ভেসে ওঠে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়া হয়।

পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং স্থানীয়রা মিলে পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের মুখে, নাকে ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান নিহতের পরিবারের লোকজন। লাশটি উদ্ধারের পর এসএমপির মোগলাবাজার থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত জানান, গোয়ালগাঁওয়ে পুকুরে কামরান নামের এক যুবকের লাশ পাওয়া গেছে বলে তার কাছে সংবাদ আসে। তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে যান এবং তিনি ও স্থানীয়দের সামনে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করেন। এসএমপির মোগলাবাজার থানার ওসি মো. আখতার হোসেন জানান, সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামে নিজবাড়ির পুকুরে এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফিলিস্তিনে ইসরাইলী দখলদারিত্বের নিন্দা ঢাকার

পাসে মেয়েরা জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

উদ্বিগ্ন রংপুরের নেতাকর্মীরা যা ভাবছেন

ওয়াশিংটনে দুই রোহিঙ্গা প্রতিনিধি

অংশ নেয়া ২ পরীক্ষায় এ গ্রেড পেলো নুসরাত সহপাঠীদের কান্না

অকার্যকর ওষুধ কেনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

৫ দিনের রিমান্ডে মিন্নি

আদালতের নিরাপত্তায় নেয়া ব্যবস্থা জানাতে হাইকোর্টের নির্দেশ

কাউন্সিলে পরিবর্তন পরিবর্ধন অনেক কিছুই হতে পারে

হাজীর বিরিয়ানি বাখরখানির স্বাদ নিলেন মিলার

কোম্পানীগঞ্জে শামীমের ‘কাঠগড়ায়’ কালা মিয়া

উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি

ঢাকায় ভবন ধসে নিহত ১

মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ভেজাল খাদ্যের বিরুদ্ধে অভিযান জোরদারের নির্দেশ

বন্যায় যেকোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছি

বেনাপোল এক্সপ্রেস-এর যাত্রা শুরু