এবার শাকিবের নায়িকা মিতু

স্টাফ রিপোর্টার

বিনোদন ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১০:৫৪

ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খানের নতুন ছবির নাম ‘আগুন’। এ ছবিতে তার সঙ্গে নতুন মুখ অভিনয় করবেন বলে কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে জানা গেল সেই নায়িকার নাম। ‘আগুন’ ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় জাহারা মিতুকে আমার নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ করিয়েছি। এ ছবির কাজ ২০শে জুলাই থেকে এফডিসিতে শুরু হবে। শাকিব খানের বিপরীতে এবার ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’- প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতুকে দর্শকরা এই নতুন ছবিতে দেখতে পাবেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর পাশাপাশি ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু।
‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। এর আগে তিনি মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটকে কাজ করেছেন। তাকে পাওয়া গেছে ক্রিকেট বিষয়ক উপস্থাপনাতেও। রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন। এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন তিনি। এদিকে আরো জানা যায়, ‘আগুন’ ছবিটি মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মাণ হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আমিন খানসহ আরো কয়েকজন পরিচিত
অভিনয়শিল্পীকে দেখা যাবে। জাহারা মিতু এ ছবির প্রসঙ্গে বলেন, আমি এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে চাই না। তবে একটি নতুন ছবিতে দর্শকরা আমাকে দেখতে পাবেন। দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম  খোকন। ছবির কাহিনী রচনা করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ওয়েব সিরিজে মৌ খান

১৪ আগস্ট ২০২০

ফের লাস্যময়ী পুনম

১৩ আগস্ট ২০২০

অন্য এক ঈশিতা

১৩ আগস্ট ২০২০

কারিনাকে বয়কটের ডাক

১৩ আগস্ট ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত