এবার শাকিবের নায়িকা মিতু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১০:৫৪
ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খানের নতুন ছবির নাম ‘আগুন’। এ ছবিতে তার সঙ্গে নতুন মুখ অভিনয় করবেন বলে কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে জানা গেল সেই নায়িকার নাম। ‘আগুন’ ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় জাহারা মিতুকে আমার নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ করিয়েছি। এ ছবির কাজ ২০শে জুলাই থেকে এফডিসিতে শুরু হবে। শাকিব খানের বিপরীতে এবার ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’- প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতুকে দর্শকরা এই নতুন ছবিতে দেখতে পাবেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর পাশাপাশি ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু।
‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। এর আগে তিনি মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটকে কাজ করেছেন। তাকে পাওয়া গেছে ক্রিকেট বিষয়ক উপস্থাপনাতেও। রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন। এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন তিনি। এদিকে আরো জানা যায়, ‘আগুন’ ছবিটি মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মাণ হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আমিন খানসহ আরো কয়েকজন পরিচিত
অভিনয়শিল্পীকে দেখা যাবে। জাহারা মিতু এ ছবির প্রসঙ্গে বলেন, আমি এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে চাই না। তবে একটি নতুন ছবিতে দর্শকরা আমাকে দেখতে পাবেন। দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম  খোকন। ছবির কাহিনী রচনা করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আদালত বললেন, আমাদের দরকার বিশুদ্ধ পানি

স্বামীর লিঙ্গ কেটে দিলো স্ত্রী

পাকিস্তান যুক্তরাষ্ট্রকে সত্য বলে নি

‘ছেলেধরা’ আতঙ্কে বিদ্যালয়ে উপস্থিতি কম

প্রিয়া সাহা অন্যায় করেননি: সীতাংশু গুহ

কাশ্মির নিয়ে ট্রাম্পের মন্তব্যকে কেন্দ্র করে ভারতের পার্লামেন্ট উত্তপ্ত

নিষিদ্ধ হলেন আর্জেন্টাইন তারকা মেসি

যুদ্ধবিমানের আকাশসীমা লঙ্ঘনের জন্য দুঃখ প্রকাশ রাশিয়ার

বান্দরবানে আ. লীগ নেতাকে গলাকেটে হত্যা

মন্ত্রীপরিষদে নারীর সংখ্যা বাড়াবেন বরিস জনসন

শিমলায় বাংলাদেশী রাজনীতিকের ছেলের ‘আত্মহত্যা’

রাজধানীর দুই পুলিশ বক্সের কাছ থেকে বোমা উদ্ধার

কক্সবাজারের ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

যুক্তরাষ্ট্রের পর এবার কানাডায় আশ্রয় চাইলেন সিনহা

‘দর্শক আমার কাছ থেকে আলাদা কিছু পাবে’

বিমানবন্দরের হেনস্থার শিকার ওয়াসিম আকরাম