সেনবাগে বাস খাদে, ৩০ যাত্রী আহত

অনলাইন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৩:২৩ | সর্বশেষ আপডেট: ৬:০০
ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথায় এবি ফুডের সামনে যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের একটি বাস পাশের খালে পড়ে গেছে। আজ সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত গাড়ির যাত্রী আবদুল গাফফার (৫৫) ও জসিম উদ্দিন (৬০) জানান, সকাল ৮ টায় চৌমুহনী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সুগন্ধা পরিবহন এর চালক ছমির মুন্সীরহাট থেকে যাত্রীদের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। একপর্যায়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে ডুবে যায়। এতে নারী পুরুষসহ অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। গাড়িতে ৪০-৪৫ জন যাত্রী ছিলো বলে আহতরা জানিয়েছেন।

পানিতে পড়া গাড়ি থেকে আহতদেরকে উদ্ধার করতে স্থানীয় শতশত লোকজন এগিয়ে আসে। সকাল সাড়ে ৯ টার দিকে গুরুতর আহতদেরকে নোয়াখালীর বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়।
আহতদের মধ্যে বেগমগঞ্জের রতনপুর পন্ডিত বাড়ির নুরেজ্জামানের পুত্র ব্যবসায়ী জসিম উদ্দিন (৬০) ও নরসিংদীর ফেরিওয়ালা আবদুল গাফ্ফার (৫৫) এর পরিচয় পাওয়া গেছে। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে নোয়াখালী, চৌমুহনীর দু’টি ফায়ার বিগ্রেডের উদ্ধারকারী দল, সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, হাইওয়ে পুলিশের ওসি শাহজাহান খান, সেনবাগ থানার ওসি (ভারপ্রাপ্ত) আবদুল আলী পাটোয়ারী ও জেলা পুলিশের বিপুল সংখ্যক সদস্য ঘটনাস্থলে আসেন।

ডুবন্ত গাড়িটি উদ্ধারে ফেনী থেকে আনা দুটি রেকার দিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি তোলা হয়। এতে কোনো ব্যক্তিকে জীবিত বা মৃত পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরি দল খালের গভীর পানিতে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। হাইওয়ে পুলিশ সুগন্ধা পরিবহনটি উদ্ধার করে পুলিশী হেফাজতে নিয়েছে। এ ঘটনায় হতাহতদের উদ্ধারে শতশত লোকজন জড়ো হয়। এ সময় প্রায় দু’ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রিয়া সাহার ব্যাখ্যা না শুনে মামলা নয়: ওবায়দুল কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান

২ সদস্যের বাড়ির বিদ্যুৎ বিল ১২৮ কোটি রুপি

চাঁদে যাচ্ছে ভারত!