অচেনা নারীকে মেসেজ পাঠিয়ে নতুন বিতর্কে শামি

স্পোর্টস ডেস্ক

খেলা ১০ জুলাই ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৩:০৫

বিতর্ক পিছু ছাড়ছে না ভারতীয় পেসার মোহাম্মদ শামিকে। বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করে আলোচনায় থাকা শামি এবার নতুন বিতর্কে জড়িয়েছেন। অচেনা এক নারীকে মেসেজ পাঠিয়ে আবার শিরোনামে তিনি।
বিশ্বকাপ চলার সময়ই শামিকে বখাটে হিসেবে আখ্যায়িত করেন প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। তিনি বলেছিলেন, ‘বখাটে শামি আহমেদ টিকটক-এ একটা অ্যাকাউন্ট খুলেছে। সেখানে সে ৯৭ জনকে ফলো করে। যার মধ্যে ৯০ জন নারী। এক বাচ্চার বাবা হওয়ার পরও কোনো লজ্জা নেই ওর।
ছি!’ হাসিনের ওই মন্তব্যের রেস কাটতে না কাটতেই শামির বিরুদ্ধে অভিযোগ তুললেন এক নারী। ভারতীয় পেসার নাকি ইন্সটাগ্রাম মেসেজ পাঠিয়েছেন সোফিয়া নামের ওই নারীকে। ইন্সটাগ্রাম ইনবক্সে শামি ‘শুভ অপরাহ্ন’ লিখে মেসেজ পাঠিয়েছেন বলে নিজেই জানিয়েছেন সোফিয়া। এই ঘটনা সামনে আসতেই সমর্থকদের তোপের মুখে পড়েছেন শামি। স্ত্রীর সঙ্গে ঝামেলা, তার উপর বিশ্বকাপের মাঝপথে এমন কাণ্ডেই ক্ষুব্ধ তার ভক্তরা। সোফিয়া টুইটারে একটি স্ক্রিনশট পোস্ট করেছেন, যেখানে বার্তা প্রেরকের নাম দেখানো হচ্ছে মোহাম্মদ শামি। সোফিয়া লিখেছেন, ‘কেউ আমাকে বলবেন, ১.৪ মিলিয়ন ফলোয়ারের একজন বিশৃঙ্খল ক্রিকেট খেলোয়াড় কেন আমাকে বার্তা দেয়?’ এই ঘটনা সামনে আসার পর ভক্তদের কেউ কেউ তার পাশে দাঁড়িয়েছেন। আবার অনেকেই বলেছেন, এরকম অভ্যাস তার আগে থেকেই রয়েছে। কারো মন্তব্য আবার, এই ঘটনার স্ক্রিনশট পোস্ট করা ঠিক হয়নি। শামি যদি বার্তা দিয়েও থাকে, আসলে ওই নারী প্রচারে আসতেই এমনটা করেছেন।
মাঠের বাইরে যাইহোক, মাঠের পারফরম্যান্সে দুর্দান্ত শামি। ভুবনেশ্বর কুমারের ইনজুরির কারণে দলে সুযোগ পেয়েই বাজিমাত করেন এই ডানহাতি পেসার। চার ম্যাচে তুলে নিয়েছেন ১৪ উইকেট। যদিও নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে শামিকে বাইরে রেখেই একাদশ সাজায় ভারতের থিঙ্ক ট্যাংক।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বার্সা-বায়ার্ন দ্বৈরথ আজ

লড়াইটা মেসি-লেভানদোস্কিরও

১৪ আগস্ট ২০২০

ভারত ব্যর্থ হলে কপাল খুলবে শ্রীলঙ্কা-আমিরাতের

১৪ আগস্ট ২০২০

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ভারত। আর চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় সংক্ষিপ্ত সংস্করণের বিশ্ব আসর ...



খেলা সর্বাধিক পঠিত