নেইমারের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পিএসজি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ জুলাই ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:২১
পিএসজির প্রাক মৌসুম অনুশীলনের প্রথম দিনে দলের সঙ্গে যোগ দিতে ব্যর্থ হওয়া নেইমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ফরাসি ক্লাবটি।  সোমবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ২৭ বছর বয়সী নেইমারের। সংবাদ মাধ্যমের খবর, বার্সেলোনায় যোগ দিতে পারেন ব্রাজিলের এই ফরোয়ার্ড। পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে. ‘নেইমার জুনিয়র নির্ধারিত সময়ে ও স্থানে উপস্থিত ছিল না। আর এটা ছিল ক্লাবের পূর্ব অনুমোদন ছাড়াই। এই পরিস্থিতিতে ক্লাব হতাশ।’
এক সাক্ষাৎকারে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানান, ‘নেইমার পিএসজি ছেড়ে যেতে পারে, যদি প্রস্তাবটা সবার জন্য মানানসই হয়।’ ‘কিন্তু এখন পর্যন্ত আমরা জানি না কেউ কিনতে চায় কিনা বা চাইলে কি দামে কিনতে চায়। যেসব খেলোয়াড়রা থাকতে চায় এবং বড় কিছু গড়ে তুলতে চায় পিএসজি তাদের উপর নির্ভর করতে চায়।’ নেইমারের বাবার বরাত দিয়ে ব্রাজিলিয়ান গণমাধ্যমে জানানো হয় যে পিএসজি নেইমারের অনুপস্থিত থাকার বিষয়টি আগেই জানত। ফক্স স্পোর্টস ব্রাজিলকে তিনি বলেন, ‘কারণটা জানা ছিল এবং নেইমার ইনস্টিটিউটের জন্য তার কাজের অংশ হিসেবে এক বছর আগেই এটা পরিকল্পনা করা হয়। আমরা সেগুলো স্থগিত করতে পারিনি।
১৫ জুলাই সে পিএসজিতে ফিরবে।’
২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেন নেইমার। লীগ ওয়ানে ৩৭ ম্যাচে ৩৪ গোল করে প্রতিযোগিতায় পিএসজির টানা দুটি শিরোপা জয়ে অবদান রাখেন নেইমার। তবে এই সময়ে বেশ কয়েকবার জড়ান শৃংখলাভঙ্গের ঘটনায়। এর মধ্যে ফ্রেঞ্চ কাপের ফাইনালে এক সমর্থকের সঙ্গে বাজে আচরণ করায় নিষিদ্ধ হন তিন ম্যাচের জন্য। এছাড়া রেফারির একটি সিদ্ধান্ত নিয়ে বাজে মন্তব্য করায় নেইমারকে ইউরোপিয়ান প্রতিযোগিতায় তিন ম্যাচ নিষিদ্ধ করে উয়েফা। এ বছরের মে মাসে ব্রাজিল জাতীয় দলের অধিনায়কত্ব হারান বার্সেলোনার সাবেক এই ফরোয়ার্ড। গত মাসে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে পাওয়া ডান পায়ের গোড়ালির চোটে খেলতে পারেননি দেশের মাটিতে হওয়া কোপা আমেরিকায়। গত সপ্তাহে বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ দাবি করেন যে এ বছরের গ্রীষ্মকালীন দল-বদলে পিএসজি ছাড়তে চান কাম্প নউয়ে ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলা নেইমার। স্প্যানিশ গণমাধ্যমে খবর, নেইমার বার্সেলোনায় যাওয়ার জন্য বেতন কম নেওয়ারও প্রস্তাব দিয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আবাহনীর জালে মোহামেডানের ‘এক হালি’

এনটিএমসির ফরসেনিক পরীক্ষায় ঘুষ লেনদেন প্রমাণিত

রংপুরে দাফন হওয়ায় বিদিশার স্বস্তি

তদন্ত করে ব্যবস্থা:স্বরাষ্ট্রমন্ত্রী

দারুস সালাম থানা বিএনপি সভাপতিকে অব্যহতি

সরকার আইন-শৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ: সেলিমা রহমান

বন্যার্তদের পাশে রেড ক্রিসেন্ট সোসাইটি

এইচএসসির ফল প্রকাশ কাল

আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু

বিশ্বকাপের প্রাইজমানি কে কত পেল?

আদালতে খুনের দায়ভার কে নেবে, প্রশ্ন সালমা আলীর

পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ

এরশাদের জানাজা সম্পন্ন, লাশবাহী গাড়ি ঘিরে নেতাকর্মীরা, দাফন নিয়ে হট্টগোল (ভিডিও)

পারিবারিক রাজনীতির সমাপ্তি ঘটছে ভারতীয় উপমহাদেশে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে: সালমান এফ রহমান

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে