নুসরাত হত্যা মামলা

অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে চার্জ গঠনের শুনানি ১৭ই জুলাই

দেশ বিদেশ

ফেনী প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার
সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি যৌন হয়রানি মামলার চার্জ গঠনের জন্য আগামী ১৭ই জুলাই ধার্য করেছেন আদালত। গতকাল দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মামুনুর রশিদের আদালতে মামলাটির চার্জশিট  গ্রহণ করে চার্জ গঠনের জন্য দিন ধার্য করা হয়।
ফেনী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহমেদ জানান, ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত থেকে সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির যৌন হয়রানি মামলাটি ইতিপূর্বে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্থানান্তর হলে গতকাল দুপুরে চার্জশিটের ওপর শুনানি হয়। ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মামুনুর রশিদের আদালতে মামলাটির চার্জশিট গ্রহণ করে চার্জ গঠনের জন্য আগামী ১৭ই জুলাই ধার্য করেছে। বাদীপক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু বলেন, গত ৪ঠা জুলাই ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলায় চার্জশিটের উপর শুনানি শেষে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্থানান্তর করা হয়। মামলার অভিযোগপত্র গ্রহণ হবে কি-না এ বিষয়ে শুনানির জন্য ৯ই জুলাই ধার্য করেছিল। এর আগে গত ৩রা জুলাই ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে চার্জশিট জমা দেয় মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই ফেনীর পরিদর্শক (ওসি) মো. শাহ আলম। ২৭১ পৃষ্ঠার ডকেটসহ ১০ পৃষ্ঠার দাখিলকৃত অভিযোগপত্রে (চার্জশিট) একমাত্র আসামি সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ (বহিষ্কৃৃত) সিরাজ উদ-দৌলা। মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই ফেনীর পরিদর্শক শাহ আলম জানান, গত ২৭শে মার্চ অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা নুসরাতকে তার কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানি করে।
ওইদিন নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় শ্লীলতাহানির মামলা করলে পুলিশ অধ্যক্ষকে গ্রেপ্তার করে। পরে পুলিশ সদর দপ্তর থেকে মামলাটি পিবিআই ফেনীকে তদন্তের দায়িত্ব দেয়। পিবিআই দায়িত্ব গ্রহণের ৯৬ দিনের মাথায় গত ৩রা জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রিয়া সাহাকে আইনের আওতায় আনার দাবি ১৪ দলের

ফ্রান্সে পানিতে বিষাক্ত পদার্থের অস্তিত্ব, সতর্ক থাকার নির্দেশ

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে: পুলিশ সদর দপ্তর

জবি ছাত্রলীগের সম্মেলনে কর্মীর মৃত্যু

এইচএসসিতে ফেল করায় আত্মহত্যা

ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর ছাত্রীকে নৃশংসভাবে হত্যা

সোনাগাজীতে সেফটি ট্যাংকির উপর গৃহবধুর লাশ

ভারতে ৬ রাজ্যে নতুন গভর্নর নিয়োগ

এক ডজন ছাত্রীকে যৌন হয়রানি করেন ইউসুফ

মারা গেছেন দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দিক্ষিত

মিন্নির পক্ষে লড়বেন ঢাকার আইনজীবীরা

পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

বন্যায় ৭২ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা

‘প্রিয়া সাহা রাষ্ট্রদ্রোহিতার অপরাধ করেছেন’

প্রিয়া সাহার বাসার সামনে বিক্ষোভ

বিয়ের প্রলোভনে ধর্ষণ, অত:পর......