চালক ঘুমন্ত, দিল্লিতে বাস খাদে পড়ে নিহত ২৯ (ভিডিও)

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৮ জুলাই ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:৫৩
ঘুমন্ত চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন বাসের। অমনি তা যমুনা এক্সপ্রেসওয়ে থেকে ছিটকে ৫০ ফুট নিচে একটি বিশাল ড্রেনে পড়ল। সঙ্গে সঙ্গে এতে নিহত হলেন ২৯ জন। আহত হয়েছেন বিপুল সংখ্যক মানুষ। দিল্লির কাছে এ ঘটনা ঘটেছে আজ সকালে। ১৬৫ কিলোমিটার দীর্ঘ এক্সপ্রেসওয়ে উত্তর প্রদেশের আগ্রার সঙ্গে নয়ডাকে সংযুক্ত করেছে। এই ৬ লেনের এক্সপ্রেসওয়েতে ওই বাসটি ৪৬ জন যাত্রীকে নিয়ে লক্ষ্ণৌ থেকে দিল্লি যাচ্ছিল। উত্তর প্রদেশ পুলিশ টুইটে বলেছে, লক্ষ্ণৌ থেকে দিল্লি আসার পথে একটি স্লিপার কোচ প্যাসেঞ্জার বাস যমুনা

এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়েছে।
রিপোর্টে বলা হয়েছে, বাসটি আগ্রার কাছে নিয়ন্ত্রণ হারানের ঠিক পূর্ব মুহূর্তে চালক ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন। এ সময় বাসটি ৫০ ফুট গভীর ড্রেনে পড়ে দুমড়ে মুচড়ে যায়। একটি ভিডিওতে দেখা যায়, উদ্ধারকারীরা সেই বাসের ভিতর থেকে মৃতদেহগুলো টেনে বের করছেন।

জেলা ম্যাজিস্ট্রেট বলেছেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ। পাশাপাশি তিনি আহত ও নিহতদের পরিবারকে সব রকম সহযোগিতা দিতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। এরই মধ্যে নিহতদের পরিবারকে ৫ লাখ রুপি করে ক্ষতিপূরণ ঘোষণা করেছে উত্তর প্রদেশ রোডওয়েস। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজনৈতিক নেতারা। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং টুইটে বলেছেন, ‘বিজেপির সাধারণ সম্পাদক পঙ্কজ সিং ঘটনাস্থলে গিয়েছেন। নিহতদের প্রতি আমার শোকাহত। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।’ কেন্দ্রীয় মন্ত্রী পিযুষ গয়াল বলেছেন উত্তর প্রদেশের এ দুর্ঘটনার কথা জেনে বেদনাহত। যারা প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট টুইটে বলেছেন, যমুনা এক্সপ্রেসওয়েতে ট্রাজিক দুর্ঘটনার খবর শুনে আমি গভীরভাবে বেদনাহত। ওই দুর্ঘটনায় অনেক মানুষ প্রাণ হারিয়েছেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রিয়া সাহার ব্যাখ্যা না শুনে মামলা নয়: ওবায়দুল কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান

২ সদস্যের বাড়ির বিদ্যুৎ বিল ১২৮ কোটি রুপি

চাঁদে যাচ্ছে ভারত!