স্মার্টফোন ও ট্যাব মেলায় ‘অপো’ কিনলেই লাখপতি হওয়ার সুযোগ

তথ্য প্রযুক্তি

অনলাইন ডেস্ক | ৫ জুলাই ২০১৯, শুক্রবার
স্মার্টফোন ও ট্যাব মেলায় অপোর যেকোনো মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হবার সুযোগ রয়েছে। এছাড়া ৪৬ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসহ দারুণ সব অফার নিয়ে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে এসেছ অপো। প্রতিটি স্মার্টফোন ক্রয়েই অপো দিচ্ছে ফ্রি হ্যান্ডসেট, ক্যাশব্যাক, ব্যাকপ্যাক, গিফট বক্স কিংবা ওয়্যারলেস হেডফোনের মতো দুর্দান্ত সব উপহার। আর এই সব অফার মিলবে ৪ থেকে ৬ই জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ অপো’র প্যাভিলিয়নে।
দেশের স্মার্টফোন প্রেমীদেরই আকাক্সিক্ষত উৎসব স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে যেখানে বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড তাঁদের যুগান্তকারী উদ্ভাবন আর নতুন সব স্মার্টফোন নিয়ে হাজির হয় ভক্তদের সামনে। স্মার্টফোনপ্রেমীদের এই মিলনমেলায় তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড অপো নিয়ে এসেছে এ বছরের বিশ্বের সবচেয়ে আলোচিত শার্কফিন রাইজিং ক্যামেরা প্ল্যাটফর্ম এবং হাইব্রিড জুম ক্যামেরার সমৃদ্ধ ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো রেনো ১০এক্স জুম এবং অপো রেনো। এছাড়াও থাকছে রাইজিং ক্যামেরা ও পোর্ট্রেইট ফটোগ্রাফিতে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসা অপো এফ১১ ও অপো এফ১১ প্রো হ্যান্ডসেট। তাছাড়াও অপো এফ সিরিজ এবং এ সিরিজের বিভিন্ন বাজেটের দারুণ সব স্মার্টফোন। আর এসব ফোন ক্রয়ের ক্ষেত্রে অপো ভক্তদের জন্যে নিয়ে এসেছে দারুণ সব উপহার।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা অবধি চলবে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’। মেলায় প্যাভিলিয়ন ২ এ থাকছে অপো’র রাজসিক উপস্থিতি। এবারের ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গডফাদাররা নিরাপদে

কুকুরের মৃত্যুতে ভারতের প্রতিরক্ষামন্ত্রীর শোক, ফুলের মালা দিয়ে শেষ শ্রদ্ধা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নিহত

আওয়ামী লীগ নেত্রী বলে কথা!

ভারতে সুপার ইমার্জেন্সি চলছে : মমতা

কাউকে যেন কোনো ধরণের হয়রানি না করা হয়- ডিএমপি কমিশনার

পাকিস্তানের প্রশংসা করলেন ভারতের রাজনীতিক শারদ পাওয়ার

শীর্ষ ২ টেলিকম কোম্পানিতে প্রশাসক বসাতে চায় বিটিআরসি

মুক্তিযুদ্ধে কলকাতার সাংবাদিকদের ভূমিকার প্রশংসায় বাংলাদেশের তথ্যমন্ত্রী

খাদিম সু বাংলাদেশে বিধিবদ্ধ হয়েছে

ভারতে পৌঁছেছে বাংলাদেশের যুদ্ধজাহাজ

সৌদি আরবে ড্রোন হামলার জন্য ইরানকে দায়ী করেছে যুক্তরাষ্ট্র

এগুলো হচ্ছে রোগের লক্ষণ, সেই রোগ গণতন্ত্রহীনতা

কাশ্মীর: মৃত্যু পর্যন্ত যুদ্ধ করবে পাকিস্তান

পাকিস্তান ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে

পাকুন্দিয়ায় বাসচাপায় দুই স্কুলছাত্র নিহত