রিয়াদের সম্ভাবনা ফিফটি ফিফটি

বাংলাদেশ কর্নার

স্পোর্টস রিপোর্টার, বার্মিংহাম থেকে | ২ জুলাই ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:১১
অনুশীলনে ব্যাট হাতে নেয়ায় কিছুটা আশা জেগেছিল। কিন্তু কাল হতাশ করলো টিম ম্যানেজমেন্ট। তারা অনুশীলনের আগে জানালেন মাহমুদুল্লাহ রিয়াদের খেলার সম্ভাবনা কম। তবে নেটে ৫০ মিনিট ব্যাটিং করে সুখবরই দিলেন খোদ মাহমুদুল্লাহ। নেটে ব্যাটিং তিনি আগের দিনও করেছিলেন। তবে সেখানে ছিলেন সতর্ক। ছিল খানিকটা জড়তা। গতকাল এজবাস্টনে কোনো প্রকার জড়তা ছাড়াই ব্যাট হাতে নেটে কাটিয়ে দিলেন প্রায় এক ঘণ্টা।
নেটে এ দিন খেলেছেন সব ধরনের শট।
শুরুর কয়েক মিনিটের পর অস্বস্তিও ধরা পড়লো না খুব একটা। কাফ মাসলের চোট জয় করে ভারতের বিপক্ষে আজ মাহমুদুল্লাহর মাঠে নামা নিয়ে তাই সংশয় সামান্যই।
ম্যাচের আগে সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানালেন, ফিজিওর সঙ্গে কথা বলে তারা সিদ্ধান্ত নেবেন। তবে নেট থেকে ফেরার পথে মাহমুদুল্লাহ নিজে শোনালেন আশার কথা। মাহমুদুল্লাহ বলেন, ‘ব্যাটিংয়ে কোনো সমস্যা নেই। অস্বস্তি বা ব্যথা নেই। খুব ভালো নেট সেশন হয়েছে। সমস্যা আছে কেবল রানিংয়ে। এখনও পুরোপুরি করতে পারছি না। ম্যাচের দিন সকালে আবার দেখবো। আমি চেষ্টার কমতি রাখছি না। ১২০ ভাগ দিয়ে চেষ্টা করছি। একবারেই না পারলে অন্য কথা। নইলে না খেলার কারণ নেই। দেখা যাক’।
আফগানিস্তানের বিপক্ষে সাউদাম্পটনের ম্যাচে উইকেটে যাওয়ার কিছুক্ষণ পর থেকে খোড়াতে থাকেন মাহমুদুল্লাহ। মাঠে দুই দফা চিকিৎসা নিয়ে ব্যাটিং চালিয়ে গেলেও ফিল্ডিংয়ে নামতে পারেননি। ম্যাচের পরে স্ক্যান করিয়ে ধরা পড়েছিল গ্রেড ওয়ান টিয়ার। এসব ক্ষেত্রে সাধারণত ৭ থেকে ১০ দিনের বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়ে থাকেন ফিজিওরা। তবে ভারতের বিপক্ষে ম্যাচে খেলতে শুরু থেকেই আশাবাদী ছিলেন তিনি। ম্যাচের আগের দিন আশা উজ্জ্বল হয় আরও। তবে শেষ পর্যন্ত যদি মাহমুদুল্লাহ খেলতে না পারেন, তার বিকল্প তৈরি রেখেছে টিম ম্যানেজমেন্ট। সেক্ষেত্রে স্লগ ওভারে মারতে পারার অভিজ্ঞতার কারণে একাদশে ঢুকতে পারেন সাব্বির রহমান।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষ, আহত ৬

স্ত্রীর চাকরি করছেন স্বামী

বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে, তোলপাড়

রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

কোটচাঁদপুরে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

ইয়াবা সেবনের অভিযোগ, মোটরসাইকেল ফেলে পালালেন এএসআই

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া রিটের শুনানি আগামীকাল

বাবরি মসজিদকে কেন্দ্র করে অযোধ্যায় নিরাপত্তা জোরদার

ইরান ও সৌদি আরবকে জোড়া লাগাতে পারবেন ইমরান!

ছাত্রলীগ থেকে অমিত সাহা বহিষ্কার

‘শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা’

চীনকে বিভক্ত করার চেষ্টা করলে হাড় গুঁড়ো করে দেবো

‘যার জমি আছে, ঘর নেই’ প্রকল্পে নয়ছয়

কাজ না করেই ১৯ লাখ টাকা আত্মসাৎ

সিরিয়া সরকার ও কুর্দিরা এক হয়ে যুদ্ধ করবে তুরস্কের বিরুদ্ধে

যুদ্ধাপরাধ মামলায় গাইবান্ধার ৫ জনের রায় আগামীকাল