কেরালা সিপিআইএম নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, পলাতক

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৬ জুন ২০১৯, বুধবার
কেরালা সিপিআই(এম)-এর সাধারণ সম্পাদক কোদিয়েরি বলকৃষ্ণাণের ছেলে বিনয় কোদিয়েরির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার পর থেকেই তিনি পলাতক। এ জন্য মুম্বই পুলিশ তার বিরুদ্ধে ‘লুকআউট’ নোটিশ দিয়েছে। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

এতে বলা হয়েছে, বিয়ে করার প্রতিশ্রুতিতে বিনয় ৩৩ বছর বয়সী মুম্বইয়ের এক যুবতীকে কয়েক বছর ধরে ধর্ষণ করেছে। ওই যুবতী বলেছেন, তাদের এমন মেলামেশার ফলে একটি পুত্র সন্তান জন্ম নিয়েছে। সেই সন্তানের বয়স এখন আট বছর।
মুম্বই পুলিশের কাছে দেয়া লিখিত অভিযোগে ওই যুবতী বলেছেন, দুবাইয়ের একটি ড্যান্স বার-এ তিনি কাজ করতেন। ২০০৯ সালে সেখানে বিনয়ের সঙ্গে তার সাক্ষাত হয়। এরপর বিনয় তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। এমন প্রতিশ্রুতি দিয়ে বিনয় তাকে শারীরিক সম্পর্কে বাধ্য করে। তারপর উভয়ের সম্মতিতে তাদের যৌন সম্পর্ক অব্যাহত থাকে।

২০১০ সালে ওই যুবতীকে মুম্বই নিয়ে আসে বিনয়। ২০১৮ সাল পর্যন্ত সেখানে একটি ভাড়া বাসায় রাখা হয় তাকে। মুম্বই আনার এক বছর পরে ওই যুবতী একটি পুত্র সন্তান প্রসব করেন। তা সত্ত্বেও বিনয় তার সঙ্গে শারীরিক সম্পর্ক অব্যাহত রাখে। তাকে বিয়ে করার মিথ্যে প্রতিশ্রুতি দেয়। তবে এসব অভিযোগ প্রত্যাখ্যান করেছেন বিনয়। তিনি আগাম জামিন চেয়েছেন আদালতের কাছে। তবে অশ্বিওয়ারা পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে মামলা নিবন্ধিত হওয়ার পর থেকে তিনি পলাতক রয়েছে।

তদন্ত কর্মকর্তাদের সামনে ৭২ ঘন্টার মধ্যে উপস্থিত হতে নোটিশ নিয়ে কেরালায় কান্নুর জেলায় থিরুভাঙাড়ে তাদের আদিবাড়িতে গিয়েছে মুম্বই পুলিশ। সেখানেও তাকে পাওয়া যায় নি। এ অবস্থায় তার বিরুদ্ধে ওই নোটিশ দিয়েছে পুলিশ। নিজের বড় ছেলে বিনয়ের বিরুদ্ধে ধর্ষণের এমন উত্তপ্ত অভিযোগ উঠার পর সিপিআইএম রাজ্য সাধারণ সম্পাদক কোদিয়েরি বলকৃষ্ণাণ শনিবার থেকে দল ও এই মামলা থেকে নিজের দূরত্ব বজায় রাখছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে