বখাটের উত্ত্যক্তের জেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

এক্সক্লুসিভ

নওগাঁ প্রতিনিধি | ২৪ জুন ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১০:২৬
নওগাঁর আত্রাইয়ে বখাটের উৎপাতে দশম শ্রেণির ছাত্রী বন্যা আক্তার (১৫) বিষপানে আত্মহত্যার ঘটনায় আত্রাই থানায় একটি মামলা করা হয়েছে। মামলার পর আত্রাই থানা পুলিশ অভিযুক্ত আব্দুল্লাহকে (১৭)কে রোববার গ্রেপ্তার করেছে। এলাকায় আলোচিত এই ঘটনাটি উপজেলার ভোঁপাড়া গ্রামের।
আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন জানান, উপজেলার ভোঁপাড়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে ও ভোঁপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী বন্যা আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে রাস্তাঘাটে প্রায়ই উত্ত্যক্ত করত একই গ্রামের টুকু মণ্ডলের ছেলে আব্দুল্লাহ মণ্ডল (১৭)। বন্যা তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করতো। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে লজ্জায় ও ক্ষোভে বন্যা গত 
বুধবার বিকালে কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন দ্রুত তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গত বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আত্রাই থানার ওসি মোবারক হোসেন আরো বলেন, ওই গ্রামের বখাটে আব্দুল্লাহর উৎপাতের কারণে বন্যা অকালে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। এ ব্যাপারে বন্যার বাবা বাদী হয়ে গত শনিবার রাতে আত্রাই থানায় মামলা করেছেন। মামলার পর রোববার মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এসআই কামরুজ্জামান ফোর্সসহ অভিযান চালিয়ে আব্দুল্লাহকে বাড়ি থেকে দুপুরে গ্রেপ্তার করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট