দ্বিতীয় ম্যাচেই ব্রাজিলের হোঁচট

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ জুন ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৪:৫৮
কোপা আমেরিকার প্রথম ম্যাচে দারুণ শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল স্বাগতিক ব্রাজিল। বুধবার বাংলাদেশ সময় সকালে কোপা আমেরিকার দ্বিতীয় ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে গোলশূন্য ড্র করে সেলেসাওরা। এদিন তিনবার ভেনুুজুয়েলার জাল কাঁপিয়েও ভিএআরের কপাল পুড়েছে ব্রাজিলের। ম্যাচের প্রথমার্ধে শেষ দিকে গোল পেয়েছিলেন রবের্তো ফিরমিনো, ভিএআরে গোলটি বাতিল করে রেফারি। পরে ভিএআরের সাহায্য নিয়ে দু’টি ক্ষেত্রে অফসাইডের কারণে ব্রাজিলের গোল বাতিল করেন রেফারি। ড্রয়ের পরও গ্রুপ ‘এ’ থেকে চার পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো নয়বারের কোপা চ্যাম্পিয়নরা। আর সমান পয়েন্ট নিয়ে দুইয়ে পেরু। এদিন গ্রুপের অপর ম্যাচে বলিভিয়াকে ৩-১ গোলে পরাজিত করে পেরু।
আগামী শনিবার গ্রুপের শেষ ম্যাচে পেরুর মুখোমুখি হবে সেলেসাওরা।

ফঁতে নোভা এরিনায় প্রথমার্ধে বক্সের মধ্যে ভেনেজুয়েলার এক ডিফেন্ডারকে টেনে ফেলে দেওয়ার অভিযোগে ফিরমিনোর একটি গোল বাতিল করেন রেফারি। দ্বিতীয়ার্ধে শুরুতেই ভেনেজুয়েলার জালে বল পাঠান ব্রাজিল ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্য নিয়ে অফসাইডের কারণে জেসুসের গোলটি বাতিল করেন রেফারি। ম্যাচের ৮৫তম মিনিটে  ডি-বক্সের ভিতর থেকে ভেনেজুয়েলার জালে বল জড়ান। কিন্তু সে গোলটিও বাতিল হয় অফসাইডের কারণে।

বলিভিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে প্রথমার্ধে গোলশূন্য থাকায় দর্শকদের দুয়ো শুনতে হয়েছিল ব্রাজিলের খেলোয়াড়দের। যদিও ম্যাচ জয়ের পর সব ধামাচাপা পড়ে যায়। তবে সালভাদরে দলের পারফরম্যান্সে হতাশ হয়ে ম্যাচ শেষের আগেই দুয়ো দেয়া শুরু করে। এদিন মাঠে প্রায় ৪২ হাজার সমর্থক উপস্থিত ছিল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় যাচ্ছেন না মাশরাফি

পানিবন্দি মানুষ মানবেতর জীবন

‘তুইতোকারিকে’ কেন্দ্র করে চার খুন

ঢাকায় বাড়ছে জীবনযাত্রার ব্যয় কাবু মধ্যবিত্ত

আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেঙ্গু রোগীদের ভিড়

ভয়ঙ্কর মাদক আইস ছড়িয়ে দিচ্ছে আন্তর্জাতিক চক্র

দুই মামলা, আতঙ্কিত না হওয়ার পরামর্শ পুলিশের

ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএনসিসির সংশ্লিষ্ট বিভাগের ছুটি বাতিল

দুর্নীতিকে দুর্নীতি হিসেবেই দেখব- ওবায়দুল কাদের

সিলেটে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ

কাঁচাবাজারে বন্যার প্রভাব

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

পাকুন্দিয়ায় নিহত স্কুলছাত্রীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত

টিআইবি’র উদ্বেগ প্রত্যাহারের আহ্বান

ভূমিকম্পের তীব্রতা ছিল সিলেটে