৫০ হাজার টাকার জন্য স্ত্রীকে হত্যা

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ১৯ জুন ২০১৯, বুধবার
পটুয়াখালীতে যৌতুকের জের ধরে মোসা ফারজানা বেগম নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী রফিুকল আকন ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। সোমবার রাতে পটুয়াখালী সদর উপজেলার মরিচ বুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ওই রাতেই নিহত ফারজানার মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। নিহতের চাচা সানু মৃধা জানান, দীর্ঘদিন যৌতুক নিয়ে স্বামী রফিকুল আকন ও স্ত্রী ফারজানার সঙ্গে কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ১৬ই জুন কনের পিত্রালয়ে বসে ৫০ হাজার টাকার জন্য স্ত্রী ও তার পরিবারের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রফিক ক্ষুব্ধ হয়ে ফারজানাকে নিয়ে তার নিজের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়াতে চলে আসে। ওই বাকবিতণ্ডার জেরে পুনরায় সোমবার রাতে ফারজানার সঙ্গে তার স্বামী রফিকের ঝগড়ার সৃষ্টির এক পর্যায়ে মারধর করে।
পরে স্থানীয় গ্রাম পুলিশ রুহুল আমিন ফারজানার পরিবারকে জানায় ফারজানা বেঁচে নেই। পরে পুলিশ ফারজানার মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নিহত ফারজানার বাবার বাড়ি আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নে। সদর থানা পুলিশের ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, গলায় আঘাতের চিহ্নে বোঝা যায় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তরা পলাতক রয়েছে বলে নিহতের ভাই ইউসুফ জানান।  



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে