ম্যাচের আগে সিসা বারে পাকিস্তানের তিন ক্রিকেটার!

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার
ভারত-পাকিস্তান মানেই দুই দলের জন্য মর্যাদার লড়াই। বিশ্বকাপে মর্যাদার এই লড়াইয়ের আগে রাত দুইটা পর্যন্ত সিসা বারে আড্ডায় মত্ত ছিলেন ক্রিকেটার শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ ও ইমাম উল হক। এ ছাড়াও সেখানে ছিলেন মালিকের স্ত্রী সানিয়া মির্জা ও তাদের সন্তান। সিসা বারে এই আড্ডা দেয়ার ঘটনা চোখে পড়ে যায় সেখানে থাকা কিছু পাকিস্তানি প্রবাসীর। ভারতের বিপক্ষে ম্যাচের আগে দলের খেলোয়াড়দের এমন অবস্থা দেখে ক্ষোভে ফেটে পড়েন এই সমর্থকরা। তাই লুকিয়ে তাদের ওই মুহূর্তের তোলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছেড়ে দেন। আর তা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে।
ছবি ও ভিডিওগুলো দেখে টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে এর জবাব দেন শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা লেখেন, ‘আমাদের না জিজ্ঞেস করে এই ভিডিওটা শুট করেছেন আপনারা।
একটা ছোট বাচ্চা থাকার পরেও আপনারা আমাদের একান্ত সময়কে কোনো মর্যাদা দিলেন না! আমরা ডিনারের জন্য বাইরে ছিলাম, হ্যাঁ হারলেও খেলোয়াড়দের খাবার খাওয়ার অনুমতি আছে। যত্তসব গাধার দল! পরের বার আরো ভালো জিনিস নির্মাণ করার চেষ্টা করুন।’
এর আগে দুপুরে দলের অধিনায়ক সরফরাজ আহমেদ ও পেসার হাসান আলীকে বার্গার কিনতে দেখেন প্রবাসী পাকিস্তানিরা। ফিটনেসের প্রতি তাদের এমন অসচেতনতা দেখে অবাক সমর্থকরা। অবাক হয়েছেন এদের পারফরমেন্সেও। বিশ্বকাপে টানা সপ্তম লড়াইয়ে ভারতের কাছে হার দেখলো পাকিস্তান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে