আলেসান্দ্রোতে ভর করে জয়ে ফিরেছে সাইফ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার
বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে এক ম্যাচ পরে আবারো জয়ে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেসান্দ্রোর জোড়া গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে তারা। অন্যদিকে প্রতিশোধের ম্যাচে ১-১ গোলে ড্র করে মুক্তিযোদ্ধার কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে নিয়েছে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। প্রথম লেগে তারা তিন পয়েন্ট খুইয়েছিল মুক্তিযোদ্ধার কাছে। ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই থাকলো সাইফ স্পোর্টিং। ১৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে ব্রাদার্স। অন্যদিকে ১৬ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ৮ম অবস্থানে মুক্তিযোদ্ধা। ১০ পয়েন্ট নিয়ে ১১ তম স্থানেই আছে নোফেল।
তারা খেলেছে ১৫ ম্যাচ।
ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ম্যাচটিতে পুরো প্রথমার্ধ সাইফকে আটকে রাখতে সক্ষম হয় গোপীবাগের দল ব্রাদার্স ইউনিয়ন। তবে বিরতি থেকে ফেরার দশ মিনিটের মাথাতেই কাঙ্ক্ষিত গোল আদায় করে নেয় সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচের ৫০ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেসান্দ্রো পাদোভিনি সেলিনের গোলে লিড নেয় সাইফ (১-০)। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট এই ব্যবধানে শেষ হলেও ইনজুরি টাইমে আরো এক গোল দিয়ে চমক দেখিয়েছে সাইফ স্পোর্টিং। (৯০+ ৩) মিনিটে সাইফের দ্বিতীয় গোলটিও করেন এই ব্রাজিলিয়ান। প্রথম পর্বে ২-১ গোলে হেরেছিল গোপীবাগের দলটি।
সোমবার একই সময়ে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা বনাম নোফেলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রথম লেগে হারের ক্ষত নিয়ে মাঠে নেমেছিল নোফেল স্পোর্টিং। প্রথমে এক গোল করে এগিয়েও গিয়েছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত লিড ধরে রাখতে না পারায় ১ পয়েন্ট নিয়ে হারের ক্ষতে কিছুটা উপশম পেয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের। ম্যাচের ২৯ মিনিটে বা প্রান্ত থেকে মিডফিল্ডার জমির উদ্দিনের বাড়িয়ে দেয়া বলে পোস্টের খুব কাছ থেকে  হেডে গোল করেন নোফেলের খন্দকার আশরাফুল ইসলাম (১-০)। তবে ৬৩ মিনিটে গিনির ডিফেন্ডার ইয়ামুসা কামারার গোলে ম্যাচে সমতা আনে মুক্তিযোদ্ধা (১-১)। প্রথম লেগে মুক্তিযোদ্ধার কাছে ২-০ গোলে হেরেছিলো নোফেল স্পোর্টিং ক্লাব।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে