নেইমারকে হুঁশিয়ারি পিএসজি মালিকের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:২০
নেইমারকে দলে ভেড়াতে ২২২ মিলিয়ন ইউরো খরচ করেছিলেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। কিন্তু গত ২ বছরে পিএসজিকে কি দিয়েছেন নেইমার? বেশিরভাগ সময়ই চোটের কারণে কাটিয়েছেন মাঠের বাইরে। সেখানেও বিভিন্ন বিতর্ক সঙ্গী হয়েছে নেইমারের। কদিন আগে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। অবশ্য পিএসজি প্রেসিডেন্ট খেলাইফি এতদিন চুপ করে ছিলেন, নেইমারকে নিয়ে ভালো মন্দ কিছুই বলেন নি। তবে শেষ পর্যন্ত তিনিও ব্রাজিলিয়ান তারকার সমালোচনা করলেন। খেলাইফি অবশ্য নির্দিষ্ট করে কারো নাম উল্লেখ করেন নি। তবে তার মন্তব্য পরোক্ষভাবে নেইমারকেই ইঙ্গিত করে।
খেলাইফি বলেন, ‘খেলোয়াড়দের আরো বেশি দিতে হবে। নিজেদের আনন্দ দেয়ার জন্য তারা এখানে আসেনি। তারা যদি নিজেদের মর্জি মতো চলতে চায় তবে দরজা খোলা আছে। আমি কোনো তারকাসুলভ আচরণ (সেলেব্রেটি বিহেভিয়ার) বরদাশত করবো না।’
চলতি বছর অনেক বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছেন নেইমার। চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ফিরতি লেগ চলাকালীন পেনাল্টি সিদ্ধান্তের ইস্যুতে রেফারিকে গালি দেন ২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ান। ওই ঘটনায় ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করে নেইমারকে। তিনি তখনো ইনজুরিতে। সুস্থ হওয়ার পর মাঠে ফিরে ফের ঝামেলা পাকান নেইমার। ফ্রেঞ্চ কাপের ফাইনালে রেনের কাছে হারের পর এক সমর্থককে ধাক্কা মেরে আরো ২ ম্যাচের জন্য নিষিদ্ধ হন বার্সার সাবেক এই খেলোয়াড়।  আর সর্বশেষ প্যারিসের হোটেলে ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে। এখনো তদন্ত চলছে। গত বৃহস্পতিবার নেইমারকে প্রায় ৫ ঘন্টা জিজ্ঞাসবাদ করে ব্রাজিল পুলিশ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট