সালিশ বৈঠকে হামলা

বাউফলে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

বাংলারজমিন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার
বাউফলে কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে এক সালিশ বৈঠক চলাকালে হামলা চালানো হয়েছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান, মেম্বার, চৌকিদার ও এক যুবলীগ নেতাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে ওই অফিসের আসবাবপত্রসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। গতকাল সকাল ১১টায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, কনকদিয়া ইউনিয়নের চুনারপুল গ্রামের হারুন হাওলাদার ও তার চাচাতো ভাই ফিরোজ হাওলাদার গংদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে বিরোধ নিষ্পত্তির জন্য সালিশ বৈঠক বসে। ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিন হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মিলন মাতব্বর ও প্রাক্তন ইউপি সদস্য মোকলেস মিয়া ওই সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন। সালিশ চলাকালে একপর্যায়ে ওই ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য কুলসুম ও তার স্বামী জাহাঙ্গীর হোসেন ইউনুস জমাদ্দার নামের এক বয়স্ক ব্যক্তির সঙ্গে খারাপ আচরণ করেন।
এ সময় চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার তাদের সংযত হওয়ার জন্য বললে ফিরোজ হাওলাদার গংরা বিক্ষুব্ধ হয়ে লাঠিসোটা নিয়ে সালিশ বৈঠকে হামলা করে।
এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার, ইউনিয়ন যুবলীগ সভাপতি খসরুল আলম, চৌকিদার নুরুল আমিন, দেলোয়ার হোসেন, রাসেল ও ইমরানসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় আওয়ামী লীগ অফিসের আসবাবপত্র ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করা হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করার জন্য এসআই মাঈনুল ইসলামের নেতৃত্বে পুলিশ পাঠানো হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট