‘মাশরাফিদের উপর বিশ্বাস রাখতে হবে’

ইংল্যান্ড থেকে

ইশতিয়াক পারভেজ, টনটন থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার
ব্যাতিক্রম হয়নি টনটনেও, প্রায় এক বছর ধরে এই দিনটির অপেক্ষায় ছিলেন এখনকার প্রবাসী বাংলাদেশিরা। তাই সকাল থেকে তারা পরিবার পরিজন নিয়ে সমারসেট স্টেডিয়ামে হাজির। পরিবার নিয়ে আসা সিলেটের সোলাইমান শেখ ও নোয়াখালির মানাফ হাসেম বললেন, ‘আজ মনে হচ্ছে ঈদের দিনের মতো। সকাল সকাল সবাই ঘুম থেকে উঠে গোসল করে সাবাইকে নিয়ে বেরিয়েছি। এখানে ৩০ বছর ধরে আছি কোনো দিন জাতীয় দলকে এই মাঠে  খেলতে দেখিনি। তাই এক বছর আগেই টিকিট কেটে রেখেছিলাম। আজ মনে হচ্ছে বাংলাদেশেই আছি।’ হ্যা, ইংল্যান্ডে মাশরাফিরা একটি ম্যাচও নিজেদের একা ভাবতে পারেনি। ভাবতে দেয়নি দেশের ক্রিকেট পাগল মানুষগুলো।
প্রতিটি ম্যাচের মত এদিন বিসিবি পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববিও হাজির মাঠে। ঢুকতে ঢুকতেই জানিয়ে গেলেন তার প্রত্যাশার কথা। তিনি বলেন, ‘আমরা এখনো সঠিক পথেই আছি। বিশ্বাস রাখতে হবে মাশরাফির দলের উপর। তারাই কিন্তু বাংলাদেশকে এই পর্যন্ত নিয়ে এসেছে। তাই সবার প্রতি আবার আবেদন হারজিত থাকবেই। কিন্তু ভেঙে পড়লে চলবে না।

অন্যদিকে টসে জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ দল। সিদ্ধান্ত নিয়ে যদিও নানা জনে আছে নানা মত। তবে প্রথম ৫ ওভারে দূর্দান্ত বোলিং করে অধিনায়কের সিদ্ধান্তের সম্মান রেখেছেন টাইগার বোলাররা। ৬ ওভারে ক্যারিবীয়দের সংগ্রহ ১৮ রান। ১৩ বলে ০ রানেই ফিরে গেছেন ক্রিস গেইল। তাকে ফিরিয়েছেন তরুণ পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে