পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেপ্তার

অনলাইন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ২:২৪
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য লিটন ওরফে রিটনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার চারকাওনা নতুন বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল, ৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও মোটরসাইকেলের লক ভাঙার একটি চাবি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত লিটনের নামে পাকুন্দিয়া, কিশোরগঞ্জসদর ও কাপাসিয়া থানায় মোটরসাইকেল চুরি, গণধর্ষণ ও ইয়াবাসহ ৮টি মামলা রয়েছে। আজ সোমবার দুপুরে আদারতে হাজির করে তার পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রোববার রাতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আসাদুজ্জামান ও এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ওয়ারেন্ট তামিল ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এ সময় পাকুন্দিয়া থানার ওসি মুঠোফোনে তাদের জানান চরকাওনা নতুন বাজারে আমিনুল ইসলামের দোকানের সামনে পাকারাস্তার পাশে কতিপয় লোক মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এ সংবাদ পেয়ে এসআই মো.আসাদুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।


পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলযোগে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ উপস্থিত জনতার সহযোগীতায় লিটনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অপর দু’জন পালিয়ে যায়। পরে পুলিশ তার কাছে মোটরসাইকেলের বিষয়ে জানতে চাইলে সে বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।
 
এ সময় উপস্থিত জনতার সামনে লিটনের দেহ তল্লাশি করে তার প্যান্টের ডান পকেট থেকে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট এবং বাম পকেট হইতে মোটরসাইকেলের লক ভাঙার একটি চাবি উদ্ধার করা হয়।  

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃত লিটন আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানা, কিশোরগঞ্জ সদর ও কাপাসিয়া থানায় মোটরসাইকেল চুরি, গণধর্ষণ ও ইয়াবাসহ ৮টি মামলা রয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আজ সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।    



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nurullah

২০১৯-০৬-১৮ ১৫:০৮:৩৫

এদের জন্য সমাজে অনেক বিপদ এদেরকে কঠিন শাস্তি দেওয়া হোক?

Kazi

২০১৯-০৬-১৭ ০১:৩৩:১২

Remand, and then try to find his other two friends. Also any other clues. If he plays Tricks take action on the spot.

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে