এবার তিন ম্যাচের জন্য ছিটকে গেলেন ভুবনেশ্বর

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ২:৩১
শিখর ধাওয়ানের পর এবার ইনজুরিতে পরেছেন ভারতের পেসার ভুবনেশ্বর কুমার। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে মাঠ ছাড়েন ভুবনেশ্বর। তাতে ভুবনেশ্বর কুমারের পরবর্তী ২-৩ ম্যাচ খেলতে পারবেন না তিনি।
রোববার ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তান ইনিংসের পঞ্চম ওভারের মাথায় বল করার সময় ক্রিজে পা পিছলে ভুবনেশ্বরের। হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেন তিনি। পরে ম্যাচে আর বল করেননি তিনি। এবং মাঠ ছেড়ে যান। ভারতের হয়ে প্রথম দুই ম্যাচে ৫ উইকেট পান ভুবেনশ্বর কুমার। পাকিস্তানের বিপক্ষে ২.৪ ওভার বল করে কোনও উইকেট তুলতে না পারলেও মাত্র ৮ রান খরচ করেন। ম্যাচের শেষে ভারত অধিনায়ক বিরাট কোহলিও জানান, বিশ্বকাপে ভারতের পরবর্তী দু-তিনটি ম্যাচে খেলতে পারবেন না ভুবি। বিরাট বলেন, ‘ভুবনেশ্বরের হালকা চোট লেগেছে। বল করার সময় ফুটমার্কে পিছলে যায় সে। পরের দু’টি, সম্ভবত তিনটি ম্যাচে খেলতে পারবেনা ভুবেনশ্বর। তবে টুর্নামেন্টের পরবর্তী সময়ে নিশ্চিত তাকে আমরা মাঠে পাবো। ভুবনেশ্বর দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য।’ ইনজুরির কারণে আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন না। এবং ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচও অনিশ্চিত ভুবনেশ্বর কুমারের।
এর আগে শিখর ধাওয়ান অস্ট্রেলিয়া ম্যাচে চোট পেয়ে গোটা বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়লেও কোনও পরিবর্ত নেয়নি ভারত। ঋষভ পান্তকে স্ট্যান্ড বাই হিসাবে দলের সঙ্গে ডেকে নেওয়া হলেও টিম ম্যানেজমেন্ট ধীরে সুস্থে এগতে চাইছে। পরিস্থিতির গুরুত্ব অনুভব করে তবেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান কোহলিরা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

হার দিয়ে শুরু চ্যাম্পিয়ন লিভারপুলের

থাইল্যান্ডে নগ্ন কেরি কেতোনা

প্রকল্পের কেনাকাটায় সতর্ক থাকার নির্দেশনা প্রধানমন্ত্রীর

রাব্বানী পদত্যাগ না করলে ব্যবস্থা: নুর

ঢাবিতে যত অনিয়ম, বিতর্ক

পার্লামেন্ট স্থগিত করা নিয়ে বৃটিশ সুপ্রিম কোর্টে শুনানি শুরু

নবম সংবাদপত্র ওয়েজ বোর্ডের রোয়েদাদ বাস্তবসম্মত নয়

আমাকে এই জাহান্নাম থেকে রক্ষা করুন

কাউন্সিলে বড় পরিবর্তন আসছে আওয়ামী লীগে

পিয়াজে এত ঝাঁজ

ডেঙ্গুতে দু’মাসে ক্ষতি সাড়ে ৩০০ কোটির উপরে

যুদ্ধ চাই না, তবে যুদ্ধের জন্য প্রস্তুত আছি

‘আলামতে’ ঘুম ভাঙছে নেতাদের

মৃত্যুর আগে রিকশাচালককে যা বলেছিলেন রিফাত

আফগান প্রেসিডেন্টের নির্বাচনী সমাবেশে হামলায় নিহত ২৬

প্রত্যাবাসনে ত্রিদেশীয় বৈঠক ২৪শে সেপ্টেম্বর থাকছেন জাতিসংঘ মহাসচিবও