মসজিদ নিয়ে দ্বন্দ্ব: ব্যবসায়ীর চুল কেটে মাথায় আলকাতরা ঢাললো প্রতিপক্ষ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ২:১৮
মসজিদ নিয়ে দ্বন্দ্বে বরিশালের বাকেরগঞ্জে ইউসুফ আলী নামের এক ব্যবসায়ীকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দিয়েছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ইউসুফ আলী কালিদাশিয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, কয়েকদিন আগে মুসল্লিদের বসার সুবিধার কথা চিন্তা করে মসজিদের বারান্দা খুলে রাখার প্রস্তাব দেন ব্যবসায়ী ইউসুফ। এ প্রস্তাবে সম্মত না হওয়া নিয়ে প্রতিবেশী হোসেন আলী মাস্টারের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে হোসেনের  ছেলে মাসুদ ও দেলোয়ারসহ ৫-৭ জন ইউসুফের পথ রোধ করে।
এ সময় তারা তাকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। শুধু তাই নয়, তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অপরদিকে অভিযোগের কথা অকপটে স্বীকার করেছেন হোসেন আলী মাস্টারের ছেলে মাসুদ। তিনি বলেন, ইউসুফ নিম্ন শ্রেণির লোক হয়েও বাবাকে গালাগাল দিয়েছে। তাকে বাবার কাছে ক্ষমা চাইতে বলেছি। ক্ষমা না চাওয়ায় তারা ওই কাজ করেছেন।
এ প্রসঙ্গে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে ইতিপূর্বে এ ধরনের কোনো অভিযোগ নিয়ে ওই কৃষক বা তার পরিবারের কেউ আমাদের কাছে আসেনি। শনিবার দুপুরে বিষয়টি জানতে পেরে ঘটনার খোঁজখবর নিয়ে সত্যতা পেয়েছি। এই ঘটনায় মামলা করার জন্য ভুক্তভোগী পরিবারকে পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট