ময়মনসিংহে রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ; অবরুদ্ধ একটি পরিবার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ও তারাকান্দা প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার
ময়মনসিংহ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডে কর্তৃপক্ষের নির্দেশ অমান্য করে রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ করায়, অবরুদ্ধ হয়ে পড়েছে একটি পরিবারের ১০ সদস্য। বিষয়টি সুরাহা না হওয়ায় বিপাকে পড়েছে ওই পরিবার। আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী। ভুক্তভোগী সামছুন্নাহার বেগম বলেন, নগরীর ৫০ নম্বর গুলকীবাড়ি মহল্লায় পৈত্রিকসূত্রে পাওয়া জমিতে বাসা নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। বাসার সামনে দিয়ে আমাদের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে আবু ইফতেখার হোসেন এবং লিয়াকত হোসেন বহুতল ভবন নির্মাণ করছেন। তারা সম্পর্কে আমার সৎভাই হয়। রাস্তা বন্ধ করে বহুতল ভবন নির্মাণ করায় আমরা অবরুদ্ধ হয়ে পড়েছি। রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণের বিষয়ে গত ২৪শে ফেব্রুয়ারি সিটি করপোরেশন বরাবর লিখিত অভিযোগ করলে কাজ বন্ধের নির্দেশ দেয় কর্তৃপক্ষ।
তারা ভুয়া নকশা করে বহুতল ভবন নির্মাণ করছে। এ বিষয়েও কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কাজ বন্ধে কর্র্তৃপক্ষের নির্দেশের পরও তারা এখন তড়িঘড়ি করে বহুতল ভবন নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে। আমরা কোনো সিটি করপোরেশ কর্তৃপক্ষের সহযোগিতা পাচ্ছি না। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় বাসায়ও ঢুকতে পারছি না। লিয়াকত হোসেন স্ত্রী মাকসুদা আক্তার নার্গিস বলেন, আমাদের জায়গায় আমরা বাড়ি নির্মাণ করছি। এতে কার কী সমস্যা হচ্ছে, তা দেখার বিষয় না।
সিটি করপোরেশনের প্রধান নির্বাহী আনোয়ার হোসেন বলেন, রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণের বিষয়ে আমি অবগত রয়েছি। তবে তাদেরকে কাজ বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। কাজ বন্ধ না করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফিলিস্তিনে ইসরাইলী দখলদারিত্বের নিন্দা ঢাকার

পাসে মেয়েরা জিপিএ-৫ এ ছেলেরা এগিয়ে

উদ্বিগ্ন রংপুরের নেতাকর্মীরা যা ভাবছেন

ওয়াশিংটনে দুই রোহিঙ্গা প্রতিনিধি

অংশ নেয়া ২ পরীক্ষায় এ গ্রেড পেলো নুসরাত সহপাঠীদের কান্না

অকার্যকর ওষুধ কেনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

৫ দিনের রিমান্ডে মিন্নি

আদালতের নিরাপত্তায় নেয়া ব্যবস্থা জানাতে হাইকোর্টের নির্দেশ

কাউন্সিলে পরিবর্তন পরিবর্ধন অনেক কিছুই হতে পারে

হাজীর বিরিয়ানি বাখরখানির স্বাদ নিলেন মিলার

কোম্পানীগঞ্জে শামীমের ‘কাঠগড়ায়’ কালা মিয়া

উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি

ঢাকায় ভবন ধসে নিহত ১

মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ভেজাল খাদ্যের বিরুদ্ধে অভিযান জোরদারের নির্দেশ

বন্যায় যেকোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছি

বেনাপোল এক্সপ্রেস-এর যাত্রা শুরু