অগ্নিদগ্ধ হয়ে আত্মহনন করা গৃহবধূ জিয়াসমিনের স্বামী গ্রেপ্তার

অনলাইন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৩:১৮
শ্রীনগরে স্বামীর নির্যাতন সইতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহননকারী গৃহবধু জিয়াসমিনের স্বামী মো. সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২ টার দিকে তাকে গাজীপুরের ভবানীপুর থেকে গ্রেপ্তার করা হয়।
 
শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের গৃহবধূ জিয়াসমিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে মারা যান। শুক্রবার দুপুরে তাকে বার্ণ ইউনিটের ৩০ নম্বর ভর্তি করা হয়। জিয়াসমিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত শুক্রবার দুপুরে জিয়াসমিন (৪০) স্বামীর নির্যাতন সইতে না পেরে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করে। এ ঘটনায় জিয়াসমিনের ভাই আরিফ বাদী হয়ে সিরাজুল ইসলামকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামানের নেতৃত্বে শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিনসহ পুলিশের একটি টিম গাজীপুর ও জয়দেবপুর পুলিশের সহায়তায় রাতভর অভিযান পরিচালনা করে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে।
 
জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাক্ষ¥ন পাইকসা গ্রামের মৃত আ. আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর পূর্বে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী ১ মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী ১ ছেলে রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নানা চোখে জয়শঙ্করের ঢাকা সফর

ভয়াল ২১শে আগস্ট আজ

জন্মের পরই ডেঙ্গু যন্ত্রণায়

ডেঙ্গু পরীক্ষায় ব্যস্ত কর্মী এখন নিজেই ডেঙ্গু রোগী

এনআরসি ভারতের অভ্যন্তরীণ বিষয়

ডেঙ্গুর সমাধান খুঁজতে ৩ সংস্থার প্রতিনিধি ঢাকায়

ধর্ষণের পর হত্যা

সড়কে আর কত মৃত্যু?

সবজি রপ্তানি করতে কার্গো বিমান কিনতে বললেন প্রধানমন্ত্রী

লার্ভার ডেঞ্জার জোন সিলেটের কদমতলী

ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার জামিন

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে গণধর্ষণ

ইন্দোনেশিয়ার সেনাপ্রধান ও সশস্ত্র বাহিনী কমান্ডারের সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

ডেঙ্গু নির্মূলে ডিএনসিসির বিশেষ ‘চিরুনি অভিযান’ শুরু

দক্ষিণ সিটির ১২শ’ বাড়িতে এডিসের লার্ভা

মিন্নিকে কেন জামিন নয়- হাইকোর্ট