নওগাঁ ও মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

অনলাইন

অনলাইন ডেস্ক | ১২ জুন ২০১৯, বুধবার, ১০:২২ | সর্বশেষ আপডেট: ২:৫০
নওগাঁ ও মেহেরপুরের গাংনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে নওঁগায় মারা গেছেন তিন মোটরসাইকেল আরোহী ও গাংনীতে মারা গেছেন বাসের হেলপার।    

নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁ-পতœীতলা সড়কের মহিষবাথান এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ইজিবাইক চালক। তার অবস্থা গুরুতর। মঙ্গলবার রাত ৯টার দিকে এই দুর্ঘনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মোটরসাইকেল আরোহী মহাদেবপুর উপজেলার বিজয়পুর গ্রামের আবদুস সামাদের ছেলে সাগর হোসেন (১৮), একই গ্রামের গোলাম রসুলের ছেলে রুহানী (১৯) এবং একই গ্রামের দুলাল হোসেনের ছেলে শরিফুল ইসলাম শরিফ (১৮)। আহত ইজিবাইক চালকের নাম কালুমিয়া ওরফে বাবু (১৯)।  

বাবু মহাদেবপুর উপজেলার কালুশহর গ্রামের খোয়াজ উদ্দিনের ছেলে।
তাকে মহাদেবপুর হাসপাতালে ভর্তির পর আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ স্থানান্তর করা হয়েছে।

মহদেবপুর ধানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ওই তিন মোটরসাইকেল আরোহী একটি এ্যাপাচি মোটর সাইকেলযোগে নিজ বাড়ি বিজয়পুর ফিরছিলেন। পথের মাঝে মহিষবাথান ও কালনার মধ্যবর্তী স্থানে একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী শরিফুল ইসলাম ও রুহানীর মৃত্যু ঘটে। মারাত্মক জখম অবস্থায় সাগর ও  ইজি বাইক চালক কালু মিয়াকে মহাদেবপুর হাসপাতালে নেয়ার পথে সাগর মারা যায়। কালু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি সাজ্জাদ হোসেন।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, গাংনীতে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে শ্যামলী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে শাহীন আলী (২৮) নামের এক হেলপার নিহত হয়েছেন। এ সময় ওই পরিবহনের চালক আহত হয়। নিহত হেলপার শাহীন মুজিবনগর উপজেলার গোপিনাতপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর পোড়াপাড়া নামক স্থানে শ্যামলী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেরপুর থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পরিবহনটি গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের পোড়াপাড়া তেলপাম্পের নিকট পৌঁছালে দ্রুতগামী একটি মোটরসাইকেল সামনে এসে পড়ে। এ সময় মোটরসাইকেল আরোগীকে বাঁচাতে গিয়ে শ্যামলী পরিবহন সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা দিলে হেলপার শাহীন ও পরিবহনের চালকসহ কয়েকজন যাত্রী আহত হন। পথচারীরা গুরুতর আহত শাহীনকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় তার শারীরিক অবস্থার অবনতি দেখে সেখান থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথে মধ্য মারা যান।
 
গাংনী থানার ওসি হন্দ্রেনাথ সরকার (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুমারখালীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ভুল উক্তি দিয়ে সমালোচিত ইমরান খান

ছবিতে আষাঢ়ের এক পশলা বৃষ্টি

হোয়াটসঅ্যাপে তালাক, মামলা করলেন স্ত্রী

এমপি রানার জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আপিল

কদমতলীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

কুমিল্লায় মাদক মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ভারতের যে গ্রামে মৃতদের সঙ্গে বসবাস

চট্টগ্রামের ভেড়া মার্কেট বস্তিতে আগুন, শতাধিক ঘর পুড়ে ছাই

নারায়ণগঞ্জে গ্রেপ্তারের পর ১৬ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কবি সুফিয়া কামাল যখন গুগল ডুডল!

উন্নয়নের সঙ্গে পরিবেশ রক্ষায় গুরুত্ব দেয়াও জরুরি: প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের ড্রোন ভূপাতিত করার দাবি ইরানের

যে রক্ষিতার এক রাতের উপার্জন ২০০০ পাউন্ড

সোনাগাজীতে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা

শিংনগর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত