বিকিনিতে নতুন ব্রিটনি স্পিয়ার্স

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১১ জুন ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:০০
বয়ফ্রেন্ড স্যাম আসগারিকে নিয়ে যেন উড়ছেন মার্কিন গায়িকা, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স। মিয়ামি সমুদ্রসৈকতে একটি প্রমোদতরীতে বিকিনি পরিহিত ব্রিটনি। বয়ফ্রেন্ডের সঙ্গে বিখ্যাত ছবি ‘টাইটানিকের’ বিখ্যাত সেই দৃশ্যটি নতুন করে নিজেদের মতো করে সৃষ্টি করার চেষ্টা করছেন। বিলাসবহুল ওই প্রমোদতরীতে ৩৭ বছর বয়সী ব্রিটনি হাজির হলুদ রঙের বিকিনিতে। তিনি এর সামনে গিয়ে দু’হাত প্রসারিত করে করে আছেন। পিছন থেকে তার কোমরদেশ দু’হাতে আঁকড়ে ধরে আছেন আসগারি। এ অবস্থায় ব্রিটনি আস্তে আস্তে তার কোমরদেশ বাঁকিয়ে পিছনে দিকে নিতে থাকেন। তাতে নিজের কোমর স্পর্শ করে পিছন থেকে ধরে রাখেন আসগারি।
এ সময় হাস্যজ্বল ছিলেন এই যুগল। বিভিন্ন অঙ্গভঙ্গিতে তারা ছবি তোলেন। এক পর্যায়ে তাদেরকে প্রমোদতরীতে বসে সূর্য্য¯œান করতে দেখা যায়। তখন ভালবাসার পরশ মিশিয়ে আসগারিকে কোলের মধ্যে আঁকড়ে ধরেন ব্রিটনি। অন্য এক চবিতে দেখা যায় ব্রিটনি স্বচ্ছ পানিতে ঝাঁপিয়ে পড়ছেন।

সম্প্রতি বাজারে কথা ছড়িয়ে পড়েছে যে, ব্রিটনি মুটিয়ে গেছেন। তার শরীর ভারি হয়ে গেছে। কিন্তু তিনি সেই সমালোচনার যেন জবাব দিলেন। বিকিনিতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো আবৃত করে দেখিয়ে দিলেন, তার শরীরে অতি মাত্রায় মেদ জমে নি। তিনি যেসব ছবি এর আগে পোস্ট করেছেন তা এডিট করে পোস্ট করা হয় নি। এমন সমালোচনার জবাবে তিনি নতুন ওইসব ছবি পোস্ট করেছেন। তাতে অনুসারীদের বলেছেন তিনি সূচের মতো সরল দেহের অধিকারী। বিকিি পরা ওই ছবি দিয়ে তিনি ভক্তদের আরো বলেছেন, হ্যালো, দেখো আমাকে জাজ করো না। আমি দেখতে এখন জীর্ণশীর্ণ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় যাচ্ছেন না মাশরাফি

পানিবন্দি মানুষ মানবেতর জীবন

‘তুইতোকারিকে’ কেন্দ্র করে চার খুন

ঢাকায় বাড়ছে জীবনযাত্রার ব্যয় কাবু মধ্যবিত্ত

আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেঙ্গু রোগীদের ভিড়

ভয়ঙ্কর মাদক আইস ছড়িয়ে দিচ্ছে আন্তর্জাতিক চক্র

দুই মামলা, আতঙ্কিত না হওয়ার পরামর্শ পুলিশের

ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএনসিসির সংশ্লিষ্ট বিভাগের ছুটি বাতিল

দুর্নীতিকে দুর্নীতি হিসেবেই দেখব- ওবায়দুল কাদের

সিলেটে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ

কাঁচাবাজারে বন্যার প্রভাব

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

পাকুন্দিয়ায় নিহত স্কুলছাত্রীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত

টিআইবি’র উদ্বেগ প্রত্যাহারের আহ্বান

ভূমিকম্পের তীব্রতা ছিল সিলেটে