বিজেএসসি’র স্টামফোর্ডে সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক ওয়ালী

অনলাইন ডেস্ক

শিক্ষাঙ্গন ২৬ মে ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৮:০০

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি অনুমোদন দিয়েছে বিজেএসসি’র কেন্দ্রীয় সংসদ। এতে আমিনুর রহমান হৃদয়কে সভাপতি ও হাসান ওয়ালীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
শনিবার বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এই কমিটিকে ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি হৃদয় স¤্রাট, জাহিদ হাসান , খাদিজা খাতুন স্বপ্না, সহ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তামিম, লিন্তি হাসিনা, এস কে শাওন, মেসবাহ হাসান, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, অর্থ সম্পাদক শাহিদা খান, দপ্তর সম্পাদক হাসিব জুবায়েদ সিয়াম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলআমিন তুষার, সাহিত্য বিষয়ক সম্পাদক আলওয়ান খান রাফি, মুক্তিযুক্ত বিষয়ক সম্পাদক ফারিহা তাবাসসুম মহিমা, অ্যাপায়ন বিষয়ক সম্পাদক ফাতেমা তোজ জোহরা সোনিয়া, কার্যকরী সদস্য আহমেদ পিন্টু, ইসরাত আহমেদ অদিতি, ফাহিম ফয়সাল স্মরণ, মোঃ তুষার,রনি আহমেদ শিমল, মোস্তাসিম বিল্লাহ অপু, মোঃ রফিকুল ইসলাম, ইশতিয়াক আহমেদ হৃদয়, দেলওয়ার হোসেন, শুভ বর্মন,তানভীর সিদ্দিক টিপু, শাওন বিশ্বাস, আমিনুল ইসলাম আসিফ, আমিনুল ইসলাম আমিন , শিহাব ইসলাম, নুরউদ্দীন (মুকুল), আশাদুজ্জামান শাওন, মীর মেহের আলী ও ইজাজুল হক জিসান।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ই নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল(বিজেএসসি)। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সাথে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে। বর্তমানে ১৬টি সরকারি ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সঙ্গে যুক্ত রয়েছে।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত