বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

বৃষ্টির দিনে বিশ্রামে সাকিব

খেলা

ইশতিয়াক পারভেজ, কার্ডিফ থেকে | ২৬ মে ২০১৯, রোববার
বাংলাদেশের দারুণ স্মৃতির মাঠ ওয়েলসের রাজধানী কার্ডিফের সোফিয়া গার্ডেন। এখানে আজ তাদের ইংল্যান্ড বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা। কিন্তু সকাল থেকে বেরসিক বৃষ্টি হানা দিয়েছে কার্ডিফের আকাশে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মাঠের উইকেট ঢাকা ছিল কভার দিয়ে। তাই পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি মাঠে গড়ানো শঙ্কায়! তবে ম্যাচ রেফারিরা জানিয়েছেন বৃষ্টি কমলে খেলা শুরু হবে স্থানীয় সময় দুপুর ৩ টা ২ মিনিটে। তার মানে বাংলাদেশ সময় ৮ টা ২ মিনিটে। তাও ম্যাচ হবে ২০ ওভারের। আর শেষ পর্যন্ত যদি বৃষ্টি না কমে তাহলে ম্যাচ পরিত্যক্ত হবে।


অন্যদিকে আজ বাংলাদেশ দলের হয়ে মাঠে নামছেননা সাকিব আল হাসান। না, ভয়ের কিছুই নেই ভাল আছেন তিনি। দারুণ ভাবে ব্যাটিং- বোলিং অনুশীলন করে যাচ্ছেন। কিছুটা ইনজুরির কারণে খেলতে পারেননি আয়ারর‌্যান্ডের ত্রিদেশীয় সিরিজের ফাইনালে। তবে ইংল্যান্ড এসে তার অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। তবে তাকে নিয়ে কোন রকম ঝুকি নিতে চাইছে টিম ম্যানজম্যান্ট। সেই সঙ্গে দলে থাকা অন্যদেরও একটু দেখে নেয়ার সুযোগ থাকে। বৃষ্টির দিনে সাকিবকে রাখা হয়েছে বিশ্রামে।
নিয়েম অনুসারে প্রস্তুতি ম্যাচে ব্যাটিং-বোলিং ১১ জন করতে পারলেও খেলতে পারবেন স্কোয়াডে থাকা সবাই। এই ম্যাচের জন্য সাকিবকে বাইরে রেখে ১৪ জনের দল ঠিক করে রেখেছে বাংলাদেশ। এমনকি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকেও আজ মাঠে নাও দেখা যেতে পারে। তাকেও কিছুটা বিশ্রাম দেয়া হতে পারে।  তবে সবার এখন একটাই অপেক্ষা বৃষ্টি থামার পর কখন খেলা শুরু হবে!

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জেলখানায় প্রেম, সমকামিতা

‘দর্শক পর্দায় শুধু নায়ক-নায়িকার রোমান্স দেখতে চান না’

সিঙ্গাপুরে ঢাকাইয়া সম্রাটদের ফেরা শুরু

মতপ্রকাশের স্বাধীনতা সীমিত বলেই নৃশংস ঘটনা ঘটছে

যুবলীগের নেতৃত্ব নিয়ে নানা আলোচনা

যুবলীগের দায়িত্ব পেলে ভিসি পদ ছেড়ে দেবো

বিজিবি-বিএসএফ ভুল বোঝাবুঝি আলোচনায় শেষ হবে

আন্ডার ওয়ার্ল্ডের চাঞ্চল্যকর তথ্য সম্রাটের মুখে

শেয়ারবাজার টালমাটাল

ম্যানচেস্টারে বিমানের অফিস নিয়ে প্রশ্ন

পিয়াজের দাম কমবে কবে?

শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই

জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন: বিএনপিকে জাফরুল্লাহ

ঐক্যের ডাক গ্রামে গ্রামে ছড়িয়ে দিতে হবে

বাংলাদেশে পাবজি গেম বন্ধ

ভারতের সব রাজ্যে ডিটেনশন ক্যাম্প তৈরি হচ্ছে