পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই:

রামগতিতে ৩৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১১

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২৬ মে ২০১৯, রোববার, ১১:১৫ | সর্বশেষ আপডেট: ৭:১৫
লক্ষ্মীপুরে রামগতিতে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের ঘটনায় ৩৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার বিকালে রামগতি থানার সহকারী উপ-পরিদর্শক মইন উদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এতে সাজাপ্রাপ্ত আসামী গদাধর দাসসহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১২ জনকে আসামী করা হয়েছে।

শনিবার ভোররাত থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ রামগতি উপজেলার চর ডাক্তার আশ্রম বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনিয়ে নেয়া আসামী গদাধর দাসসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, আশ্রম বাজার এলাকার সুব্রত চন্দ্র দাসমরিংকন চন্দ্র দাস, রুপম চন্দ্র দাস, মরন চন্দ্র দাস, রবি চন্দ্র দাস, রঞ্জিন চন্দ্র দাস, অমল চন্দ্র দাস, দীপক চন্দ্র দাস, অনিল চন্দ্র মজুমদার ও সংগীত চন্দ্র দাস।

অপরদিকে শুক্রবার রাতে পৌরসভার চর ডাক্তার আশ্রম বাজারে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গদাধর দাস অবস্থান করছিল। এমন খবর পেয়ে রামগতি থানার সহকারী উপ-পরিদর্শক মইন উদ্দিনসহ পুলিশের একটি দল তাকে ধরতে অভিযান চালায়। এ সময় সাজাপ্রাপ্ত আসামী গদাধর দাসের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। এতে পুলিশ কর্মকর্তা মইন উদ্দিন, কনস্টেবল আশরাফুল ইসলাম ও ফোরকান নামে তিনজন আহত হন।
পরে আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল জানান, মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী গদাধর দাসকে ধরতে অভিযানে গেলে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় থানায় ৩৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, পুলিশের কাজে বাধা, হামলা, মারধরসহ বিভিন্ন অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মুল আসামী গদাধর দাসসহ ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিশেষ বরাদ্দের চাল-গমের জন্য তদবিরবাজদের ভিড়

বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী

ভাগ্নে অপহরণের ‘তদন্তে’ সোহেল তাজ

দুই মামলায় আটকে আছে খালেদার মুক্তি

ইফায় অচলাবস্থা, ডিজির পদত্যাগ দাবি কর্মকর্তাদের

কমিউনিটি ক্লিনিকে আরো ১২০০০ কর্মী নিয়োগ হচ্ছে

ক্রাইম পেট্রোল দেখে খুন, অতঃপর...

৫ স্কুলছাত্রীসহ ৭ নারী ধর্ষিত

ধর্ষণ মামলার প্রতিবেদন বিলম্বে দেয়ায় চিকিৎসককে তলব

অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন

বিচারাধীন মামলা ৩৫ লাখ ৮২ হাজার

মধ্যপ্রাচ্যে আরো ১০০০ সেনা মোতায়েন করছে যুক্তরাষ্ট্র

এক মাসের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ সরিয়ে নেয়ার নির্দেশ

ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ

রাষ্ট্র ও বিচার ব্যবস্থার ওপর জনগণের আস্থা হারিয়ে গেছে

রংপুরে জেলা পরিষদের প্রায় অর্ধকোটি টাকা লুটপাট