গণফোরাম

একদিনে দুই ইফতার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:৪৩
দলীয় ইফতার মাহফিলের দিনেই পৃথক আরেকটি ইফতার মাহফিলের আয়োজন করেছেন গণফোরাম এর বিদায়ী সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু। এতে নেতাকর্মীদের মধ্যে কিছুটা বিভ্রান্তি তৈরি হয়েছে। যদিও মন্টু জানিয়েছেন তার ইফতার মাহফিলটি পূর্ব নির্ধারিত এবং একান্তই নিজের নির্বাচনী এলাকার নেতাকর্মী ও মুক্তিযোদ্ধারা অংশ নেবেন। আজ গণফোরামের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়েছে হোটেল রাজমণি ঈসা খা-তে। অন্যদিকে মোস্তফা মোহসীন মন্টু রাজধানীর এলিফ্যান্ট রোডের হোটেল স্টার-এ ইফতারের আয়োজন করেছেন।

একই দিনে আলাদা ইফতার মাহফিলের আয়োজনের বিষয়ে জানতে চাইলে মোস্তফা মোহসীন মন্টু মানবজমিনকে বলেন, আমি আমার এলাকায় মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষদের নিয়ে প্রতিবছর ইফতারের আয়োজন করে থাকি। এবারও ২৬শে মে ইফতারের দিন ধার্য করেছি। সেখানে গত নির্বাচনে যারা আমার সঙ্গে কাজ করেছেন এমন কিছু রাজনৈতিক নেতাকেও দাওয়াত দেয়া হয়েছে।
তবে ইফতারের আয়োজনের সব কিছু শেষ হওয়ার পর জানতে পারলাম গণফোরাম একই দিনে ইফতারের আয়োজন করেছে। তারিখটি আমি আগেই ঠিক করেছিলাম। গণফোরাম পরে করেছে।

যোগাযোগ করা হলে গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া মানবজমিনকে বলেন, আমরা গণফোরামের পক্ষ থেকে ২৫ তারিখ ইফতার মাহফিলের আয়োজন করেছিলাম। কিন্তু এ দিন নাগরিক ঐক্যের ইফতার মাহফিল থাকায় আমাদের দিনটি পরিবর্তন করে ২৬শে মে করতে হয়েছে। পরে জানতে পারলাম মোস্তফা মোহসীন মন্টু সাহেব ওইদিন ইফতারের আয়োজন করেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সন্ত্রাস-সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে

সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

সেই বড় ভাই কারা

ফের আলোচনায় আবদুল হাই বাচ্চু

অভিযান অব্যাহত থাকবে

মাটি কেনায় নয়ছয়ের পাঁয়তারা

ইন্টারগেশন সেলে মুুখোমুখি হচ্ছেন সম্রাট-আরমান

সড়কের দুই পাশে ট্রাক বাস রেখে চাঁদাবাজি করা হয় : শামীম ওসমান

কোনো উদ্যোগেই দাম কমছে না পিয়াজের

তদন্ত প্রতিবেদন ২০শে নভেম্বর

বিএনপি সরকারের রেল বন্ধের সিদ্ধান্ত ছিল দেশের জন্য আত্মঘাতী

প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল

এবার তহবিল চায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

আইনজীবীর হাতে হাতকড়া বিচারক অবরুদ্ধ এজলাস ভাঙচুর

চট্টগ্রামে গতি পেলো মেট্রোরেল

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামির জামিন নামঞ্জুর