ময়মনসিংহে ৬ মোটরসাইকেল চোর গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২৬ মে ২০১৯, রোববার
 ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৬ জন সংঘবদ্ধ মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে চোরাই ৫টি মোটরসাইকেল উদ্ধার করেছে। পেশাদার এই চোর চক্রটির মূল হোতারা মোটরসাইকেল চুরির জন্য চোরদেরকে অগ্রিম টাকা দিতো। গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এই তথ্য জানান।
লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের জানান, ঈদুল ফিতর উপলক্ষে কোতোয়ালি থানা পুলিশ গত ২৪শে মে দুপুরে মাসকান্দা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে থেকে মোটর চোর চক্রের সদস্য আশরাফুল (১৮)কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে ২টি চোরাইকৃত মোটরসাইকেলের সন্ধান দেয়। তার তথ্যের ভিত্তিতে পুলিশ চুরখাই থেকে ২টি মোটসাইকেল উদ্ধার করে। তার তথ্যের ভিত্তিতে রাজন মিয়া (২৫)কে গ্রেপ্তার করা হয় এবং তার কাছ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। পর্যায়ক্রমে চোর চক্রের সদস্য হাফিজুল (২৬) কে একটি টিভিস মোটর সাইকেলসহ গ্রেপ্তার করা হয়। তাদের সহযোগী ইস্রাফিল (২৫)কে গ্রেপ্তার করে তার কাছ থেকে আরো একটি টিভিস মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এবং তাদের সহযোগী রেজাউল করিম (২৪) ও মো. ইসমাইল (৩০)কে গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা সহ চোর চক্রের অন্য সদস্যদেরকে গ্রেপ্তারে পুলিশ সক্রিয় রয়েছে। এসময় কোতোয়ালি মডেল থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম উপস্থিত ছিলেন। পুলিশ সুপার জানান, ছিনতাইকারী, সন্ত্রাসী, শহরে যানজট নিরসনে অবৈধ ফুটপাথ দখলমুক্ত, মাদক নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জেলখানায় প্রেম, সমকামিতা

‘দর্শক পর্দায় শুধু নায়ক-নায়িকার রোমান্স দেখতে চান না’

সিঙ্গাপুরে ঢাকাইয়া সম্রাটদের ফেরা শুরু

মতপ্রকাশের স্বাধীনতা সীমিত বলেই নৃশংস ঘটনা ঘটছে

যুবলীগের নেতৃত্ব নিয়ে নানা আলোচনা

যুবলীগের দায়িত্ব পেলে ভিসি পদ ছেড়ে দেবো

বিজিবি-বিএসএফ ভুল বোঝাবুঝি আলোচনায় শেষ হবে

আন্ডার ওয়ার্ল্ডের চাঞ্চল্যকর তথ্য সম্রাটের মুখে

শেয়ারবাজার টালমাটাল

ম্যানচেস্টারে বিমানের অফিস নিয়ে প্রশ্ন

পিয়াজের দাম কমবে কবে?

শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই

জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন: বিএনপিকে জাফরুল্লাহ

ঐক্যের ডাক গ্রামে গ্রামে ছড়িয়ে দিতে হবে

বাংলাদেশে পাবজি গেম বন্ধ

ভারতের সব রাজ্যে ডিটেনশন ক্যাম্প তৈরি হচ্ছে