একসঙ্গে দুই স্বামীর সংসার করছেন স্কুলশিক্ষিকা

বাংলারজমিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৬ মে ২০১৯, রোববার
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রেজবীন নাহার (৩১) নামের এক স্কুল শিক্ষিকা স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন স্বামী আল আমিন রনি। গতকাল সকালে গফরগাঁও প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন তিনি। রেজবীন নাহার লামকাইন মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আল আমিন রনি দাবি করে বলেন, ২০১৩ সালে ১৪ই নভেম্বর উপজেলার পাগলা থানাধীন দত্তের বাজার ইউনিয়নের বিরই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রেজবীন নাহারের সঙ্গে কাবিন রেজিস্ট্রিমূলে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রী রেজবীন নাহার পৌরশহরের শিলাসী গ্রামের স্বামী আল আমিন রনির বাড়িতে বসবাস করে আসছিলেন।
আল আমিন রনি দাবি করে আরো বলেন, স্ত্রী রেজবীন নাহার আমার বিয়ে তথ্য গোপন রেখে প্রতারণার আশ্রয় নিয়ে ২০১৬ সালে ৮ই জুলাই একই উপজেলার উস্থি ইউনিয়নের নয়াবাড়ি গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে জহিরুল ইসলামকে আবার দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই স্ত্রী রেজবীন নাহার গোপনে দুই স্বামীর সঙ্গে সংসার করতে থাকেন। প্রতারণা করে বিয়ে এবং গোপনে দুই স্বামী সঙ্গে সংসার করার বিষয়টি প্রকাশ পেলে ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি করে।
পরে প্রথম স্বামী আল আমিন রনি স্ত্রী রেজবীনকে আনতে গেলে তার বাবা রফিকুল ইসলাম তাতে বাধা দেয়। উল্টো আল আমিন রনির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেজবীন নাহারের বাবা রফিকুল ইসলাম। স্বামী আল আমিন রনি প্রতারক স্ত্রী ও তার বাবার দায়ের করা মিথ্যা মামলার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা দাবি করেছেন। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রেজবীন নাহারের মুঠোফোনে যোগাযোগ করা হলে বন্ধ থাকায় কারণে কথা বলা সম্ভব হয়নি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন