‘অভাগিনী মা’ চম্পা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ মে ২০১৯, বুধবার
চ্যানেল আই’র জন্য গোলাম হাবিব লিটু চিত্রনায়িকা চম্পাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘অভাগিনী মা’। চম্পা এখানে একজন দুখি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মানস পালের লেখা এ টেলিফিল্মটি প্রচার হবে ২৪শে মে শুক্রবার বিকেল ২টা ৪৫ মিনিটে। এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া, জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ।
টেলিফিল্মটির গল্পে দেখা যাবে,  রিনি ও নীল দুই বন্ধু। শহরের দুুজন যবুক-যুবতী। মর্জিনা (চম্পা) নামের এক মহিলাকে খুঁজে চলেছে তারা। এজন্য শহর থেকে গ্রামে প্রথমবার আসা তাদের। কেন এই মহিলাকে খুঁজছে তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না।
নীলের কোনো প্রশ্নের জবাবও দেয় না রিনি। সে শুধু নীলকে বলে সে যা যা বলতে এবং করতে বলে সে যেন সেটাই করে। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পেয়ে তাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের একটি এনজিও থেকে তারা এসেছে। যেটির কাজ বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে গিয়ে একটি করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা।
মর্জিনার যেন খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। কখনই ভাবেনি তার জীবনে এমন সৌভাগ্য এসে ধরা দেবে। আজকের পর থেকে তার আর কোনো অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে। ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভালো ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সঙ্গে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। একের পর এক শহরে মেম আর সাহেবের গ্রামে আসার আসল রহস্য উন্মোচিত হতে থাকে।  

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সন্ত্রাস-সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে

সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

সেই বড় ভাই কারা

ফের আলোচনায় আবদুল হাই বাচ্চু

অভিযান অব্যাহত থাকবে

মাটি কেনায় নয়ছয়ের পাঁয়তারা

ইন্টারগেশন সেলে মুুখোমুখি হচ্ছেন সম্রাট-আরমান

সড়কের দুই পাশে ট্রাক বাস রেখে চাঁদাবাজি করা হয় : শামীম ওসমান

কোনো উদ্যোগেই দাম কমছে না পিয়াজের

তদন্ত প্রতিবেদন ২০শে নভেম্বর

বিএনপি সরকারের রেল বন্ধের সিদ্ধান্ত ছিল দেশের জন্য আত্মঘাতী

প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল

এবার তহবিল চায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

আইনজীবীর হাতে হাতকড়া বিচারক অবরুদ্ধ এজলাস ভাঙচুর

চট্টগ্রামে গতি পেলো মেট্রোরেল

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামির জামিন নামঞ্জুর