আলাপন

‘চলচ্চিত্রের সময়টা এখন মোটেও ভালো যাচ্ছে না’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ২২ মে ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৭:৩৩
চিত্রনায়িকা আঁচল। সবশেষ তার অভিনীত এবং তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিটি চলতি বছর ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। ছবিতে আঁচলের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেন। আঁচল বলেন, এ ছবিতে কাজ করে ভালো লেগেছে। যারা দেখেছেন তারা বেশ প্রশংসা করেছেন। এ ছবিতে বিদ্যা সিনহা মিম আপুও অভিনয় করেন। ছবিতে আমরা দুই বোনের চরিত্রে অভিনয় করেছিলাম।
আমাদের বিপরীতে ছিলেন বাপ্পি চৌধুরী। ছবির কাহিনী ভালো ছিল। কিন্তু খুব একটা ব্যবসা করেনি। চলচ্চিত্রের সময়টা এখন মোটেও ভালো যাচ্ছে না। কোনো ছবিই তেমন ব্যবসা করছে না। ‘ভুল’ নামের একটি ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন এই চিত্রনায়িকা। এরপর তার অভিনীত ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশকিছু ছবি মুক্তি পায়। নতুন ছবির খবর জানতে চাইলে আঁচল বলেন, এরমধ্যে ‘রাগী’ নামের একটি ছবির কিছু অংশের কাজ করেছি। ছবিটির পরিচালক মিজানুর রহমান মিজান।

এফডিসির নয় নম্বর ফ্লোরে এ ছবির শুটিং করেছি। কাজটি করে ভালো লেগেছে। ভিন্ন একটি চরিত্রে দর্শক আমাকে এ ছবিতে দেখতে পাবেন। অ্যাকশনও রয়েছে ছবিতে। এছাড়া এর গল্পটিও চমৎকার। এ ছবিতে মুনমুন আপুও অভিনয় করেছেন। দারুণ একটি স্টোরি। সঠিক সময়ে শুটিং শেষ হলে আমার অভিনীত এ ছবিটিই সামনে মুক্তি পাবে। এ ছবিতে আঁচলের বিপরীতে নবাগত নায়ক আবির অভিনয় করেছেন। ছবির বাকি কাজ সামনে শুরু হবে বলে জানান আঁচল। আর নতুন ছবি নিয়েও কথা চলছে বলে জানান তিনি। ‘রাগী’র বাইরে দর্শকপ্রিয় পরিচালক ও চিত্রনাট্যকার ছটকু আহমেদের ‘এক কোটি টাকা’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন আঁচল। ছবিতে দর্শকরা তাকে জনপ্রিয় খল অভিনেতা ডিপজলের বিপরীতে দেখতে পাবেন। আঁচল বর্তমানে চলচ্চিত্রের বাইরে ওয়েব সিরিজে কাজ করছেন। এরইমধ্যে অনন্য মামুনের পরিচালনায় তার অভিনীত ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজটি প্রকাশ হয়েছে। এ অভিনেত্রী বলেন, বর্তমানে ভালো বাজেটের মানসম্পন্ন বিভিন্ন ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। ‘ইন্দুবালা’ প্রকাশের পর বেশ সাড়া পেয়েছি। এদিকে বড় বাজেটের দুটি ওয়েব সিরিজে কিছুদিন আগে কাজ শেষ  করেছি। একটির নাম ‘জার্নি’ আর অন্যটি ‘ধোকা’।

এরমধ্যে ‘জার্নি’ ওয়েব সিরিজের ডাবিং করেছি। সামনে মুক্তি পাবে। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। একই নির্মাতার ‘ধোকা’ ওয়েব সিরিজের ডাবিং এখনো শুরু হয়নি। সামনে তা শুরু করব। তারপর দর্শকরা এটি দেখতে পাবেন। আশা করছি, নতুন ওয়েব সিরিজগুলোরও ভালো সাড়া পাব। আর ঈদে টিভির বিশেষ কিছু অনুষ্ঠানে অতিথি হিসেবে কাজ করার কথা চলছে। এই তো। ঈদে টিভি নাটকে অনেক তারকা কাজ করলেও আপনাকে কখনো দেখা যায় না কেন? আঁচল বলেন, আমি এখনো টিভি নাটকে কাজ করিনি। আর ওয়েব সিরিজের বাইরে এই মুহূর্তে চলচ্চিত্রের কথা ছাড়া অন্য কিছু ভাবছি না। এবার ঈদেও নাটকে কাজ করার প্রস্তাব ছিল। তবে আমি করিনি। আরেকটু দেখতে চাই। চলচ্চিত্রের মানুষ চলচ্চিত্রেই কাজটা নিয়মিত করতে চাই। বর্তমানে চলচ্চিত্রের বাজারের অবস্থা নাজুক। তেমন উল্লেখযোগ্য কাজ হচ্ছে না বললেই চলে। এমনকি পেশাদার প্রযোজকরাও নেই এখন। যে একটি-দুটি কাজ হচ্ছে সেটা দিয়ে তো আর ইন্ডাস্ট্রি বাঁচতে পারে না। তবে আমার বিশ্বাস, একটু সময় লাগলেও ইন্ডাস্ট্রির অবস্থা আবার ভালো হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সন্ত্রাস-সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে

সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

সেই বড় ভাই কারা

ফের আলোচনায় আবদুল হাই বাচ্চু

অভিযান অব্যাহত থাকবে

মাটি কেনায় নয়ছয়ের পাঁয়তারা

ইন্টারগেশন সেলে মুুখোমুখি হচ্ছেন সম্রাট-আরমান

সড়কের দুই পাশে ট্রাক বাস রেখে চাঁদাবাজি করা হয় : শামীম ওসমান

কোনো উদ্যোগেই দাম কমছে না পিয়াজের

তদন্ত প্রতিবেদন ২০শে নভেম্বর

বিএনপি সরকারের রেল বন্ধের সিদ্ধান্ত ছিল দেশের জন্য আত্মঘাতী

প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল

এবার তহবিল চায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

আইনজীবীর হাতে হাতকড়া বিচারক অবরুদ্ধ এজলাস ভাঙচুর

চট্টগ্রামে গতি পেলো মেট্রোরেল

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামির জামিন নামঞ্জুর