ঈদে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ মে ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:৪২
এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সংগীতের প্রতি রয়েছে ব্যাপক ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানীর ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’। এবার ঈদেও তার গাওয়া গান নিয়ে ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইলো শুভ কামনা’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।
গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্মদ ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে ‘ভুলে গেলে তুমি’, ‘মনের কারাগারে’, ‘শত চেষ্টাতেও’, ‘যে ক্ষতি’, ‘দেখছি যতই’, ‘আমার পৃথিবী’, ‘ফিরে এসো’, ‘চাঁদ মুখ’, ‘কোথায় হারালে’ এবং ‘তুমি এক পা বাড়ালে’ শিরোনামের গান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

লিটন মিএ

২০১৯-০৫-২০ ২২:২০:৩৭

আপনার চেষ্টা অব্যাহত থাকবে এ আশা করি।

Sm mozibur

২০১৯-০৫-২০ ১৫:২৯:০৬

ওনার প্রসঙ্গ আসতেই আমার এরশাদ চাচার কথা মনে পড়ে যায়। তাছাড়া একটা পত্রিকা চালাতে অনেক সংবাদ পরিবেশন করতে হয়। আর সংবাদের মধ্যে বৈচিত্র্য থাকতে হয়। টক,ঝাল,মিষ্টি, তিতা,বাসি ইত্যাদি.................

Tamy

২০১৯-০৫-২০ ১৪:১৩:৩৮

মাফ চাই, দোয়াও চাই

আপনার মতামত দিন