স্কারলেট জোহানসনের নতুন প্রেম

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২০ মে ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৪৮
বিয়ের তৃতীয় ইনিংস শুরু করছেন হলিউডের আবেদনময়ী ও বিশ্বের সবচেয়ে বেশি দামী নায়িকা স্কারলেট জোহানসন। তিনি এরই মধ্যে ‘স্যাটারডে নাইট লাইভ’ তারকা কলিন জোস্টের সঙ্গে এনগেজমেন্ট সম্পন্ন করেছেন। তবে কবে তারা বিয়ের পীড়িতে বসছেন তা স্থির হয় নি। স্কারলেট জোহানসনের পাবলিসিস্ট মার্সেল পডিরসিউ এ খবর নিশ্চিত করেছেন বার্তা সংস্থা এপি’কে। এর আগে দু’বার বিয়ে করেছিলেন জোহানসন। ২০০৮ থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি কানাডিয়ান অভিনেতা রায়ান রেনল্ডসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। এরপর বিয়ে করেন ফরাসি ব্যবসায়ী রোমেইন ডুরিচকে। পরের স্বামীর সঙ্গে তার দাম্পত্য টিকে ছিল ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত। তার ঔরসে স্কারলেট জোহানসন একটি কন্যা সন্তানের মা হয়েছেন।

এবার বিশ্ব মাতানো ছবি ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’-এর প্রিমিয়ারে নতুন প্রেমিক কলিন জোস্টকে সঙ্গে নিয়ে প্রবেশ করেন স্কারলেট জোহানসন। তাকে যে বিয়ে করছেন এ বিষয়েটি খুব কম সংখ্যক বন্ধুর সঙ্গে শেয়ার করেছেন কলিন। ২০১৭ সালের মে মাসে ‘স্যাটারডে নাইট লাইভ’ -এর ৪২তম মৌসুমে একটি পার্টির পর তাদেরকে প্রথম একসঙ্গে দেখা যায়। তবে প্রকাশ্যে তারা একে অন্যের হয়ে বা একত্রিতভাবে উপস্থিতি প্রদর্শন করেন ২০১৭ সালের নভেম্বরে।

উল্লেখ্য, স্কারলেট জোহানসনের পুরো নাম স্কারলেট ইংগ্রিড জোহাসনসন। তিনি ১৯৮৪ সালের ২২ নভেম্বর জন্মগ্রহণ করেন। যুক্তরাষ্ট্রের এই নায়িকা, গায়িকা বিনোদন জগতে পা রাখার পর থেকেই মাত করে রেখেছেন চারদিক। তাকে কখনো নির্বাচিত করা হয়েছে শ্রেষ্ঠ আবেদনময়ী হিসেবে। আবার বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিককের নায়িকার খ্যাতিও তার দখলে। যুক্তরাষ্ট্রের ব্যবসায় সংক্রান্ত ম্যাগাজিন ফোরবিসের ‘সেলিব্রেটি ১০০’ এর তালিকায় বহুবার তাকে পাওয়া গেছে। জিতেছেন অনেক অভিজাত পুরস্কার।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ডি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে উড়িয়ে দিলো পিএসজি

ছাত্রদলের ভোট শুরু

সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

অভিযানে যুবলীগ নেতা খালেদের বাসায় যা পাওয়া গেল

পার্লামেন্ট স্থগিত নিয়ে রায় দেয়ার ক্ষমতা নেই আদালতের: সরকার পক্ষ

কী হবে যুবলীগের ট্রাইব্যুনালে?

দেশের অর্থনীতিতে বেক্সিমকোর অবদান অনস্বীকার্য: টিআইবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারীদের ওপর হামলা

শেখ হাসিনা নরেন্দ্র মোদি বৈঠকে এনআরসি নিয়ে আলোচনা হবে

অর্থশাস্ত্রকে সামাজিক বিজ্ঞানে পরিণত করতে হলে পুনর্বিন্যাস জরুরি

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, লাশ দাফনে বাধা

পিয়াজের দাম আর কত বাড়বে?

ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় নতুন ভর্তি ৫৩৬

৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পৈতৃক সম্পত্তি রক্ষায় মাকসুদা বেগমের আকুতি

তারা টকশোর অ্যাংকর নাকি অনভিজ্ঞ বক্তা?