মসজিদ নির্মাণ কাজে ৬০ লাখ চাঁদা দাবি, ঠিকাদারকে গুলির হুমকি

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৮ মে ২০১৯, শনিবার, ৩:৩৩ | সর্বশেষ আপডেট: ৭:৩১
কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজে সন্ত্রাসীরা ঠিকাদারের কাছে ৬০ লাখ চাঁদা দাবি করেছে। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ঠিকাদারকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আজ শনিবার সকালে দৌলতপুর থানায় একটি জিডি করা হয়েছে।

ঠিকাদারের অভিযোগ ও জিডি সূত্রে জানা গেছে, কুষ্টিয়া গণপূর্ত বিভাগ হতে টেন্ডারের মাধ্যমে প্রায় সাড়ে ১২ কোটি ৩৮ লাখ টাকায় দৌলতপুর উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যালাক্সি এসোসিয়েটস্ প্রাইভেট লিমিটেড।

কাজ পাওয়ার পর শুক্রবার রাত ৯টার দিকে বাবু (৪৮) নামে এক সন্ত্রাসী মোবাইল ফোনে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। মসজিদ নির্মাণে সন্ত্রাসীর দাবি করা চাঁদার ৬০ লাখ টাকা ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসী বাবু তাকে গুলি করে হত্যার হুমকি দেয়। সন্ত্রাসী বাবু আন্ডার ওয়াল্ডের শীর্ষ সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য দাবি করে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও জিডিতে উল্লেখ করা হয়।

সন্ত্রাসীদের মোটা অংকের চাঁদার দাবির বিষয়ে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন বলেন, মসজিদ নির্মাণ করতে গিয়েও আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ চরমপন্থী সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সন্ত্রাসী বাবু মসজিদ নির্মাণ কাজের মোট টাকার শতকরা ৫ ভাগ অর্থাৎ ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। সন্ত্রাসী বাবুর চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে সে আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে।


জীবনের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা  বিঘ্নিত হতে পারে ভেবে চাঁদা দাবিকারী সন্ত্রাসী নুর মোহাম্মদ তারা বাবু, আব্দুল আলিম ও আপুন বাশারসহ অজ্ঞাত ২-৩ জনের নামে আজ সকালে দৌলতপুর থানা একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে বলেও জানান তিনি।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জিডির বিষয়কে ভয়ানক উল্লেখ করে বলেন, আমি অত্যন্ত আন্তরিক এবং এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সে যত বড় মাপের সন্ত্রাসী হোক তার ছাড় নাই।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আকাশের চিকিৎসা কি বন্ধ হয়ে যাবে?

নীলম উপত্যকায় কূটনীতিকদের নিয়ে গেছে পাকিস্তান

ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ

দেখে শুনে রাস্তা পার হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ-ভারত টেস্ট দেখার আমন্ত্রণ গ্রহণ করেছেন হাসিনা, আশাবাদী সৌরভ

এবার শামীমাকে ধর্ষণের অভিযোগ

সাবেক স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেলো ফাতেমা ও তার মেয়ে

ছেলের হাতে শিক্ষক বাবা খুন

ভোলার এসপির ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি

মাগুরায় ছাত্রী হোস্টেলে ঢুকে ছাত্রলীগের নিপীড়ন

যে কারণে থাইল্যান্ডে রাজ পদবী কেড়ে নেয়া হলো সিনীনাতের

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ ভারত ও যুক্তরাষ্ট্রকে সংঘাতের কিনারে পৌঁছে দিয়েছিল

জানতেন না মাশরাফি

‘ক্ষমতায় ফিরছে’ কানাডায় ট্রুডো সরকার

কুষ্টিয়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২