কাঙালিনীর ভিডিও চমক ‘প্রেমিক বাঙাল’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মে ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ৩:২২
রূপ নাকি গুণ? কোনটির কদর করবেন আপনি? গানে গানে এই পুরনো বিতর্ক উসকে দেবেন লোকগানের বিশিষ্ট কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। ‘প্রেমিক বাঙাল’ নামের বিশেষ এই গানটিতে তার সঙ্গী হয়েছেন এ প্রজন্মের কনা ও মার্সেল।
‘ওরে ও প্রেমিক বাঙাল/ হইস না তুই রূপের কাঙাল’- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি। মার্সেলের সুর ও সংগীতে এতে কাঙালিনী ও কনার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তিনি।

সিএমভি’র প্রযোজনায় ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ হবে ‘প্রেমিক বাঙাল’-এর মিউজিক ভিডিও। গল্পধর্মী বড় বাজেটের এই ভিডিওতেও থাকছে চমক। রাজু রাজের পরিচালনায় ‘প্রেমিক বাঙাল’-এ মডেল হয়েছেন কাঙালিনী নিজেই। এতে বিশেষ লুক নিয়ে হাজির হচ্ছেন মডেল কাঙ্গালিনী! ভিডিওতে চমক হয়ে আরও থাকছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ, শিল্পী-সুরকার মার্সেল ও একদল নৃত্যশিল্পী।  

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সব মিলিয়ে এই প্রজেক্টটি হতে যাচ্ছে উৎসবের এক গান, থাকছে চলমান সময় নিয়ে বিশেষ বার্তাও।

‘প্রেমিক বাঙাল’ সম্পর্কে সুরকার-শিল্পী মার্সেল বলেন, গানটিতে অনেক মানুষের দীর্ঘদিনের শ্রম জড়িয়ে আছে। আমরা চেয়েছি, এই গানের মাধ্যমে কাঙালিনী সুফিয়াকে নতুন করে এ প্রজন্মের কাছে তুলে ধরতে। এতোটুকু বলতে পারি, ভিডিওতে সবাই নতুন এক কাঙালিনী সুফিয়াকে দেখতে পাবেন।

বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। দীর্ঘদিন পর তাকে পাওয়া যাচ্ছে নতুন গান ও ভিডিওতে। এ নিয়ে উচ্ছ্বসিত এই শিল্পী বলেন, মার্সেল অনেক যত্ন নিয়ে এই গানটি তৈরি করেছে। ভিডিওতে আমাকে অন্যরকম দেখাবে। আশা করি সুন্দর কথার এই গানটি সবার ভালো লাগবে।

এদিকে গানটির গীতিকার সোমেশ্বর অলি বলেন, বছর দেড়েক আগে এই গানটির পরিকল্পনা করা হয়। লেখার পর সুর, সংগীতায়োজন ও ভিডিও কেমন হবে- এ নিয়ে ভালোই কাঠখড় পোড়াতে হয়েছে। সবচেয়ে বড় কথা, কাঙালিনী সুফিয়ার মতো জীবন্ত কিংবদন্তির সঙ্গে কাজ করার এই অভিজ্ঞতা নিশ্চয়ই দারণ প্রাপ্তি।
সিএমভি সূত্রে জানা গেছে, তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের উল্লেখযোগ্য অডিও-ভিডিও শেয়ারিং সাইটে ঈদ উপলক্ষে গান-ভিডিওটি উন্মুক্ত হবে শিগগিরই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিশেষ বরাদ্দের চাল-গমের জন্য তদবিরবাজদের ভিড়

বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী

ভাগ্নে অপহরণের ‘তদন্তে’ সোহেল তাজ

দুই মামলায় আটকে আছে খালেদার মুক্তি

ইফায় অচলাবস্থা, ডিজির পদত্যাগ দাবি কর্মকর্তাদের

কমিউনিটি ক্লিনিকে আরো ১২০০০ কর্মী নিয়োগ হচ্ছে

ক্রাইম পেট্রোল দেখে খুন, অতঃপর...

৫ স্কুলছাত্রীসহ ৭ নারী ধর্ষিত

ধর্ষণ মামলার প্রতিবেদন বিলম্বে দেয়ায় চিকিৎসককে তলব

অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন

বিচারাধীন মামলা ৩৫ লাখ ৮২ হাজার

মধ্যপ্রাচ্যে আরো ১০০০ সেনা মোতায়েন করছে যুক্তরাষ্ট্র

এক মাসের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ সরিয়ে নেয়ার নির্দেশ

ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ

রাষ্ট্র ও বিচার ব্যবস্থার ওপর জনগণের আস্থা হারিয়ে গেছে

রংপুরে জেলা পরিষদের প্রায় অর্ধকোটি টাকা লুটপাট