বিবাহিত যুবতীকে নিয়ে পালানোর অভিযোগে...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
বিবাহিত এক যুবতীকে নিয়ে পালিয়েছে ভারতের মধ্যপ্রদেশে এক যুবক। আর এতে সহযোগিতা করেছে ওই যুবকের দুই মেয়ে কাজিন। এই অভিযোগে ওই যুবক ও তার দুই মেয়ে কাজিনকে গাছের সঙ্গে বেঁধে বেদম প্রহার করা হয়েছে। এ সময় তাদেরকে যৌন নির্যাতন করা হয়েছে। কয়েক ঘন্টা পিটানো হয়েছে। এ ঘটনা দেখেছে শত শত মানুষ। কিন্তু তাদের সহায়তায় কেউ এগিয়ে আসে নি। যে যুবতী তার স্বামীকে ফেলে ওই যুবকের সঙ্গে পালিয়েছেন বলে অভিযোগ, তার স্বামীও ছিলেন ওই প্রহারকারীদের মধ্যে।
এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ধর জেলার অর্জুন কলোনিতে। সেখানে অভিযুক্ত ওই যুবক ও যুবতীদের প্রহারের দৃশ্য ভিডিওতে ধারণ করেছেন বিপুল সংখ্যক মানুষ। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। কিছু ভিডিও ক্লিপে দেখা যায়, যখন ওই যুবক ও যুবতীদের চাবুক দিয়ে নির্দয়ের মতো পিটানো হচ্ছিল তখন উপস্থিত লোকজন ও ছেলেমেয়েরা হাসাহাসি করছে। দুই যুবতীর মধ্যে একজন অনেক চেষ্টা করে তার ব্লাউজ ঢাকার চেষ্টা করেন। কিন্তু বয়স্ক এক ব্যক্তি তার বাহু ধরে মোচড় মারেন। সঙ্গে সঙ্গে অন্য একজন পুরুষ ও নারী তাকে চাবুক দিয়ে আঘাত করতে থাকে।

এ ঘটনায় পুলিশ ৯ জনের বিরুদ্ধে একটি মামলা নিয়েছে। তার মধ্যে ৪ জন এখন পলাতক। আরো একটি মামলা হয়েছে। সিএসপি সঞ্জয় মুওয়েল বলেছেন, আমরা এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছি। এর মধ্যে রয়েছে তিনজন নারী। তাদেরকে জেলে পাঠানো হয়েছে। আশা করছি বাকি চারজনকে শিগগিরই ধরতে পারবো। এই নির্যাতনের মূল অভিযুক্ত মুকেশ। তার স্ত্রী কয়েকদিন আগে প্রেমিকের সঙ্গে পালিয়েছেন। এ জন্য তিনি ডাহি পুলিশ স্টেশনে একটি নিখোঁজ ডায়েরি করেন। মঙ্গলবার স্ত্রীকে খুঁজে পান তিনি। স্ত্রীর প্রেমিকের সঙ্গে যোগাযোগ হয় তার। তিনি তাকে অর্জুন কলোনিতে যেতে বলেন সমঝোতার জন্য। ঘটনার দিন ওই যুবক তার কাজিনদের সঙ্গে নিয়ে পূর্ব নির্ধারিত স্থানে উপস্থিত হলেই শুরু হয় তাদের ওপর নির্যাতন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ওবাইদুল

২০১৯-০৫-১৬ ২১:৩৯:১৪

এরা খুবই খারাপ কাজ করেছে । এদের উচিৎ ছিল এদের দু'জনকে ভগবান জ্ঞানে পূজা করা ।

আপনার মতামত দিন

নাটোরে বাড়িতে ঢুকে শিক্ষিকাকে কুপিয়ে হত্যা

রাজধানীতে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

শায়েস্তাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

প্লেবয় মডেল এখন...

রেনু হত্যায় প্রধান আসামি হৃদয় গ্রেপ্তার

বিপজ্জনক পরিস্থিতি, ঠাঁই নেই হাসপাতালে

মা হত্যার বিচার চেয়ে রাজপথে তুবা

সেদিন যা ঘটেছিল বাড্ডার স্কুলে

বরিস জনসন বৃটেনের নতুন প্রধানমন্ত্রী

সড়কে পৌনে ৫ লাখ ফিটনেসবিহীন গাড়ি

জাপার বিবাদ প্রকাশ্যে

পরিস্থিতি অস্থিতিশীল করতেই মানুষ হত্যা করা হচ্ছে

ডেঙ্গু শনাক্তে ডায়াগনস্টিক সেন্টারে ভিড়

আক্তারকে মারধর নূর লাঞ্ছিত

ট্রাম্পের বক্তব্য নিয়ে উত্তপ্ত ভারতের রাজনীতি

সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে -প্রেসিডেন্ট হামিদ