ধর্ষণের অভিযোগ করবেন কঙ্গনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
ধর্ষণের অভিযোগ করবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তের  বছর আগে কঙ্গনাকে যৌন হেনস্থা করেছিলেন বলিউডের অভিনেতা আদিত্য পাঞ্চোলি। ৫৪ বছর বয়সীয় আদিত্যের বিরুদ্ধে এমন অভিযোগ এক মাস আগেই দায়ের করেন কঙ্গনা ও তার বোন রঙ্গোলি। শুধু তাই নয় আদিত্যের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগও আনবেন বলে হুমকি দিয়েছেন কঙ্গনার আইনজীবী। এ পরিস্থিতিতে ভারসোভা থানায় পাল্টা অভিযোগ এনে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করেছেন অভিনেতা আদিত্য। নিজের পক্ষ সমর্থনে বেশকিছু ভিডিও ও ফোনের রেকর্ডিং পুলিশের কাছে পেশ করেছেন তিনি। পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, অভিযোগ পেয়ে আমরা কঙ্গনার বক্তব্য রেকর্ড করেছি। ঘটনাটি ১৩ বছর আগের।
আমাদের অনেক তথ্য-প্রমাণ জোগাড় করতে হবে। বলিউডের কুইন কঙ্গনা সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদিত্যের বিরুদ্ধে এই যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন।

এরপর গত এক মাস আগেই অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে কঙ্গনাকে শারীরিক নিগ্রহ ও হেনস্থা করার অভিযোগ এনে ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর বোন রঙ্গোলি চান্দেল। এমনকি আদিত্য পাঞ্চোলির এই নিগ্রহের ঘটনার বিষয়ে তার স্ত্রী জারিনও ওয়াহাবও সব জানেন বলে দাবি করেন কঙ্গনার বোন। তার সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে ভারসোভা থানা। এদিকে কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা দায়ের করেছেন অভিনেতা আদিত্য পাঞ্চোলি ও তার স্ত্রী জারিন ওয়াহাব।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে