কুমিল্লায় শিক্ষার্থী খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ১৫ মে ২০১৯, বুধবার
কুমিল্লায় মোটরসাইকেলের ধাক্কা লাগায় এর চালক আজমাইন আদিল নামের এক শিক্ষার্থীকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আদিল (১৬) নগরীর ঝাউতলা এলাকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী (নাজির) আব্দুস ছাত্তারের ছেলে। সে কুমিল্লা মডার্ন হাইস্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। তাদের গ্রামের বাড়ি জেলার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামে। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।
পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে নগরীর মোগলটুলী এলাকা দিয়ে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল ছাত্র আদিল ও তার বন্ধুরা। এ সময় অনিক নামের এক কিশোরের গায়ে মোটরসাইকেলের মৃদু ধাক্কা লাগে।
এতে ক্ষুব্ধ হয়ে অনিক আদিলের মোটরসাইকেল আটক করে তার সহযোগীদের খবর দেয়। একপর্যায়ে তারা আদিলকে রামদা দিয়ে কুপিয়ে এবং ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট