লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৯:৩৬
 লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি অনুষ্ঠিত হলো। রোববার রাজধানীর গুলশান ১ এ অবস্থিত পুলিশ প্লাজায় ল্যাভিশোর শোরুমে বর্ষপূতি উপলক্ষ্যে ছিল নানা আয়োজন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস, ব্যবস্থাপনা পরিচালক একেএম ফজলুর রহমানসহ আরো অনেকে।

ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস বলেন, বাংলাদেশে ল্যাভিশোর যাত্রা শুরু হয় ২০১৮ সালের ১২ই মে। এক বছর পূর্ণ হলো। এই কম সময়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। ল্যাভিশোর লক্ষ্য দেশের ফ্যাশনেবল মানুষদের সব সময় আসল ও রুচিশীল পোশাক দেবার। গত এক বছর জেনুইন সব ব্র্যান্ড প্রতিষ্ঠা করতে নিরলস চেষ্টা ছিল সবসময়। তবে আমরা ক্রেতাদের অনুপ্রেরণা ও প্রশংসা পেয়েছি সব সময়।
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা আমাদের ক্রেতা ও সরবরাহকারীদের প্রতি কৃতজ্ঞ। সবার অনুপ্রেরণায় ল্যাভিশো সুপারব্র্যান্ড হিসাবে শিগগিরই প্রতিষ্ঠিত হবে। এছাড়া বছরপূর্তিতে ব্র্যান্ডটি দিচ্ছে ১৯শে মে পর্যন্ত যে কোনো পোশাকে ১৬% ডিসকাউন্ট পাবেন।

তিনি বলেন, লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশো নিয়ে এটাই বলতে চাই রুচিশীল ক্রেতাদের জন্য একটি আত্মবিশ্বাসী উচ্চারণ। দিন দিন আমাদের পরিসর বৃদ্ধি করছি। দেশীয় জামদানি, তাঁতে বোনা শাড়িসহ অনেক পোশাক যোগ হবে খুব শিগগিরই। রাজধানীর গুলশান ১ এ অবস্থিত পুলিশ প্লাজায় (দোকান নং ৩১০, ৩১১) ল্যাভিশোর শোরুম।

ল্যাভিশোতে শাড়ি ছাড়াও রয়েছে সালোয়ার, কামিজ, কুর্তি, টপস, লেহেঙ্গার মতো সব পোশাক। আরো রয়েছে প্রতিবেশি কয়েকটি দেশের পোশাক। বর্ষপূতি উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় যাচ্ছেন না মাশরাফি

পানিবন্দি মানুষ মানবেতর জীবন

‘তুইতোকারিকে’ কেন্দ্র করে চার খুন

ঢাকায় বাড়ছে জীবনযাত্রার ব্যয় কাবু মধ্যবিত্ত

আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেঙ্গু রোগীদের ভিড়

ভয়ঙ্কর মাদক আইস ছড়িয়ে দিচ্ছে আন্তর্জাতিক চক্র

দুই মামলা, আতঙ্কিত না হওয়ার পরামর্শ পুলিশের

ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএনসিসির সংশ্লিষ্ট বিভাগের ছুটি বাতিল

দুর্নীতিকে দুর্নীতি হিসেবেই দেখব- ওবায়দুল কাদের

সিলেটে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ

কাঁচাবাজারে বন্যার প্রভাব

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

পাকুন্দিয়ায় নিহত স্কুলছাত্রীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত

টিআইবি’র উদ্বেগ প্রত্যাহারের আহ্বান

ভূমিকম্পের তীব্রতা ছিল সিলেটে